ঢালিউড

দিনভর শুটিং করলেও শাকিব–বুবলী কেউ কারও সঙ্গে কথা বলেননি

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

রবিবার, ২ অক্টোবর, ২০২২
দিনভর শুটিং করলেও শাকিব–বুবলী কেউ কারও সঙ্গে কথা বলেননি

ব্যক্তিগত জীবন নিয়ে গত কয়েকদিন ধরে শিরোনামে আছেন নায়িকা বুবলী। সেইসঙ্গে সমালোচনায় আছে শাকিব খানের নামও।

অনেক সমালোচনার পর অবশেষে নিজেদের ভেরিফায়েড ফেসবুক পেজে সন্তানের খবর ও ছবি প্রকাশ করেছেন তারা। 

সন্তানের নাম শেহজাদ খান বীর। তাদের সন্তানের বয়স আড়াই বছর। এর মাঝেই খবর এসেছে একসঙ্গে শুটিং করছেন ঢালিউডের আলোচিত এই জুটি।

শাকিব-বুবলী জুটির ১২তম সিনেমা ‘লিডার, আমিই বাংলাদেশ’ এর শ্যুটিং শেষ হলেও বাকি ছিল একটি গানের শুট। সেগুলোই শেষ করবেন এখন। 

গত ১ অক্টোবর, শনিবার পাঁচ তারকা হোটেলে কঠোর নিরাপত্তায় শুরু হয় এই গানের দৃশ্য ধারণ। তবে দিনভর শুটিং করলেও শাকিব খান আর শবনম বুবলী দুজনে কেউ কারও সঙ্গে কোনো কথা বলেননি।

গানের দৃশ্যধারণ শেষ হতে না হতেই দুজনেই আলাদা দুই জায়গায় গিয়ে বসেন। পরিচালকের ডাক পড়লে আবার তাঁরা ক্যামেরার সামনে এসে দাঁড়াতেন। 

তাদের দুজনের সিদ্ধান্তের কারণে ভিন্ন ধরনের পরিকল্পনায় রোমান্টিক ধাঁচের এই গানের শুটিং করতে হয়েছে।

গত বছরের মে মাসে শুরু হয়েছিল সিনেমার কাজ। তখন থেকেই আলোচনায় এটি। ‘লিডার আমিই বাংলাদেশ’ অ্যাকশন, রোমান্টিক ও সামাজিক সচেতনতার ছবি।

এর সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল এবং যৌথভাবে চিত্রনাট্য করেন দেলোয়ার হোসেন দিল ও পরিচালক তপু খান।

সিনেমাতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিম, সুব্রত, সমু চৌধুরী, মাসুম বাশার, মিলি বাশারসহ অনেকই।

গত বছর সেপ্টেম্বরে ধামরাইয়ের ফিল্ম সিটিতে ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমাটি শুটিং দৃশ্য ধারণের কাজ শেষ হয়। সব কিছু ঠিক থাকলে এই বছরেই শেষের দিকে ‘লিডার’ মুক্তি পাবে সিনেমাটি।

বর্তমানে লিডার আমিই বাংলাদেশ ছাড়া বেশ কয়েকটি কাজ নিয়ে অনেক ব্যস্ত আছেন শবনম বুবলী।

করোনাকালের শুরু থেকে প্রায় এক বছর ব্যক্তিগত কারণ দেখিয়ে মিডিয়া থেকে নিজেকে আড়াল করে রেখেছিলেন এ চিত্রনায়িকা। 

২০২০ সালের জানুয়ারিতে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান বুবলী। সেখানে ২১ মার্চ তিনি ছেলে সন্তানের জন্ম দেন। ফিরে এসে একের পর এক নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হতে থাকেন। 

সাম্প্রতিক সময়ে এত সিনেমা আর কোনো নায়িকার হাতে নেই। কাজের সংখ্যার দিক দিয়ে এ মুহূর্তে বুবলী সবাইকে ছাড়িয়ে গেছেন। তিনি এখন ঢালিউডের শীর্ষস্থানে অবস্থান করা নায়িকা।

তার কাজের তালিকায় রয়েছে জাকির হোসেন রাজুর ‘চাদর’, চয়নিকা চৌধুরীর ‘প্রহলিকা, ইব্রাহিম খলিল মিশুর ‘দেয়ালের দেশ’, সাইফ চন্দনের ‘কয়লা’, মোহাম্মদ ইকবালের ‘রিভেঞ্জ’, তপু খানের ‘লিডার : আমি বাংলাদেশ’, সৈকত নাসিরের ‘ক্যাসিনো’। এ ছাড়া আরও কয়েকটি সিনেমার প্রস্তাব তার হাতে এসেছে। 

অন্যদিকে দীর্ঘ দশ মাসেরও বেশি সময় সিনেমার শুটিংয়ে নেই শাকিব খান। ‘গলুই’ সিনেমার শ্যুটিং করে গত বছরের নভেম্বরে যুক্তরাষ্ট্রে পাড়ি দিয়েছিলেন জনপ্রিয় এই নায়ক।

এর মধ্যে নয় মাস কাটিয়েছেন আমেরিকায় স্থায়ী আবাসনের লক্ষ্যে। সেখানে গ্রিন কার্ডের জন্য আবেদন করেছেন। পেয়েছেন ট্রাভেল পারমিট। তা নিয়ে নয় মাস পর দেশে এসেছেন।

আর এবার লিডার : আমিই বাংলাদেশ’ এর শ্যুটিংয়ের মধ্য দিয়ে দশ মাস পর ক্যামেরার সামনে দাঁড়িয়েছে শাকিব খান।

অবশ্য এর আগে বার্জার পেইন্টসের শুভেচ্ছাদূত হিসেবে একটি বিজ্ঞাপনচিত্রের শ্যুটিংয়ে ক্যামেরার সামনে দাঁড়ান তিনি। 

মুক্তির অপেক্ষায় রয়েছে শাকিব খান অভিনীত ‘অন্তরাত্মা’ সিনেমাটিও। এছাড়া শিগগিরই নতুন সিনেমা ‘মায়া’র শ্যুটিং শুরু করবেন তিনি। এটি পরিচালনা করবেন হিমেল আশরাফ। এতে শাকিব খানের নায়িকা পূজা চেরি। 

হাতে আছে 'রাজকুমার' সিনেমার কাজও। নিউ ইয়র্কে থেকেই শাকিব ঘোষণা দেন এতে নায়িকা হবেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি।