ঢালিউড

প্রথমবারের মতো অন্যের সিনেমায় অনন্ত জলিল ও বর্ষা

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২
প্রথমবারের মতো অন্যের সিনেমায় অনন্ত জলিল ও বর্ষা

প্রথমবারের মতো নিজেদের প্রযোজনার বাইরে সিনেমা করতে যাচ্ছেন ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত অভিনেতা অনন্ত জলিল।
এতে তার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে তার স্ত্রী আফিয়া নুসরাত বর্ষাকে।

এ ছবির জন্য কত পারিশ্রমিক পাচ্ছেন অনন্ত-বর্ষা, এ নিয়ে এতদিন দর্শকদের আগ্রহ ছিলো তুঙ্গে। অবশেষে বহুল প্রতিক্ষার অবসান ঘটিয়ে জানা গেলো সেটি। 

গত ৩রা সেপ্টেম্বর এফডিসিতে 'কিল হিম' ছবির মহরত উপলক্ষে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখান থেকে জানা যায়, অনন্ত জলিলকে এর জন্য পারিশ্রমিক হিসেবে ৪০ লাখ টাকা দেওয়া হবে।

শুধু অনন্তই নয়, এ ছবিতে অভিনয়ের জন্য স্ত্রী আফিয়া নুসরাত বর্ষাও বিপুল টাকা পারিশ্রমিক নিচ্ছেন। জানা গেছে, তিনি পাবেন ১০ লক্ষ টাকা।

ছবির মহরত অনুষ্ঠানে তার হাতে আনুষ্ঠানিকভাবে চেক তুলে দেন সিনেমাটির প্রযোজক ও পরিচালক ইকবাল।

ওই অনুষ্ঠানে তিনি দর্শকদের উদ্দেশ্যে বলেন, 'কিল হিম' ছবির জন্য ৪০ লাখ টাকা পারিশ্রমিক নেবেন অনন্ত জলিল। নায়িকা বর্ষা পাবেন ১০ লাখ।

এর আগে ঢাকাই সিনেমার ইতিহাসে এত বেশি পারিশ্রমিক আর কোনো অভিনেতা নেয়নি বলে জানান পরিচালক।

‘কিল হিম’ সিনেমায় অনন্ত-বর্ষা ছাড়াও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা মিশা সওদাগরকে। এছাড়াও থাকবেন বাংলাদেশের জনপ্রিয় তারকা রুবেল। 

এ সিনেমায় ভিলেন হিসেবে দেখা যাবে বলিউডের রাহুল দেবকে। জানা গেছে, সব কিছু মিলিয়ে পুরোপুরি অ্যাকশন ঘরানার সিনেমা হতে যাচ্ছে এটি।

চলতি বছরের অক্টোবরে ছবিটির দৃশ্যধারণ শুরু হওয়ার কথা রয়েছে। বাংলাদেশ, ভারত ও ইন্দোনেশিয়ার মনোরম লোকেশনে হবে এর শুটিং।

'কিল হিম' সিনেমা প্রসঙ্গে অনন্ত জলিলকে প্রশ্ন করা হলে তিনি জানান, 'এই সিনেমায় একজন অভিনেতা হিসেবে অভিনয় করছেন তিনি। প্রযোজকের সঙ্গে তার শুধুমাত্র অভিনয়ের বিষয়েই চুক্তি হয়েছে। 

যেহেতু অন্যের সিনেমা, তাই এটা নিয়ে এই মুহূর্তে আর কিছুই বলতে পারছেন না তিনি। যেদিন প্রযোজক বিস্তারিত জানাবেন সেদিন দর্শকরা সব জানতে পারবেন।

মহরত উপলক্ষে আয়োজিত এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চনের নেতৃত্বে নিপুণ আক্তার, সাইমন সাদিকসহ অনেকেই।

ছিলেন প্রযোজক ও পরিচালক সমিতির নেতারাও। সেখানে তারা জানান, সিনেমাকে ঘিরে এখনো নানা ধরনের পরিকল্পনা রয়েছে তাদের, যা সময় হলেই প্রকাশ্যে আনবেন।

মহরতে জানানো হয়, সব কিছু ঠিক থাকলে আগামী বছরের ঈদুল ফিতরে মুক্তি পাবে ‘কিল হিম’।

জনপ্রিয় তারকা জুটি অনন্ত-বর্ষার সর্বশেষ মুক্তি প্রাপ্ত সিনেমা ছিলো ‘দিন দ্যা ডে’। যেটি যৌথভাবে নির্মাণ করেছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম এবং বাংলাদেশি পরিচালক ও প্রযোজক অনন্ত জলিল।

এতে এ তারকা দম্পতি ছাড়াও অভিনয় করেছেন ইরান ও লেবাননের অভিনেতারা। অবশ্য ছবিটি মুক্তির পর খুব বেশি আয় করতে পারেনি। বিগ বাজেটের সিনেমা হিসেবে শুরুতে বেশ আলোচিত হলেও পরবর্তীতে বিতর্কের মুখেও পড়ে এটি।

'দিন দ্য ডে'র পর এবার নতুন মিশন শুরু করছেন অনন্ত-বর্ষা। এখন শুধু দেখার পালা, এই মিশনে এই তারকা দম্পতি কতোটা সফল হন।