বিনোদন

স্বতন্ত্র প্রার্থী বললে কষ্ট লাগে নায়িকা মাহির

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩
স্বতন্ত্র প্রার্থী বললে কষ্ট লাগে নায়িকা মাহির
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসনে স্বতন্ত্রী প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন ঢাকাই সিনেমার নায়িকা মাহিয়া মাহি।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকেলে মনোনয়নপত্র জমা দেন তিনি। এরপর সাংবাদিকদের সঙ্গে কথা বলেন মাহি।

এ সময় স্বতন্ত্র প্রার্থী হওয়া নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মাহিয়া মাহি বলেন, স্বতন্ত্র বললেই আমার মনে কষ্ট লাগে। কারণ আমি মনে-প্রাণে বঙ্গবন্ধুকে লালন করি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শ লালন করি, তার নৌকাকে নিজের নৌকা মনে করি।

তাহলে নৌকার প্রতীক ছাড়া প্রার্থী হওয়া কেন? মাহির উত্তর, প্রধানমন্ত্রী এবার নির্দেশ দিয়েছেন, কোনো এলাকায় যেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় কোনো প্রার্থী বের না হয়ে আসে। এ বিষয়ে কড়া নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী। আমাদের আশেপাশে যারা আছে, ছোট ছোট দল আছে তাদেরকে আমরা যাতে হান্ড্রেড পার্সেন্ট উৎসাহ দেই, এই নির্বাচন বরাবরের মতোই সুষ্টু নির্বাচন হবে আপনারা এই নির্বাচনে অংশগ্রহণ করেন।

এই নায়িকা আরও বলেন, আমার মনে হচ্ছিল, রাজশাহী-১ আসনে মোটামুটি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার একটা সুযোগ আছে। তাই আমার মনে হলো প্রধানমন্ত্রীর দেখানো নির্দেশে এখানে একটা অংশগ্রহণমূলক নির্বাচন করার চেষ্টা করবো। আমি এখানে অংশগ্রহণ করলে প্রতিদ্বন্দ্বিতামূলক একটা নির্বাচন হবে।