বিনোদন

বিয়ে করলেন পরমব্রত, পাত্রী গায়ক অনুপমের প্রাক্তন

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩
বিয়ে করলেন পরমব্রত, পাত্রী গায়ক অনুপমের প্রাক্তন
সাত পাকে বাঁধা পরলেন কলকাতার অভিনেতা ও নির্মাতা পরমব্রত চট্টোপাধ্যায়। দেশটিরই জনপ্রিয় সংগীতশিল্পী অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীর সাথেই আটসাট বেঁধেছেন কলকতার এই মোস্ট এলিজাবল ব্যাচেলর।

পারিবারিক আয়োজনে সোমবার (২৭ নভেম্বর) দুপুরে রেজিস্ট্রির মাধ্যমে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছেন পরম-পিয়া। টলিউডের এই নতুন জুটির আইনি বিয়েতে উপস্থিত ছিলেন তাদের পরিবারের লোকজন এবং নিকট বন্ধুরা।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়, তাদের বিয়ের অনুষ্ঠানে নিকট আত্মীয় এবং বন্ধুরা মিলে প্রায় ২৫-৩০ জন উপস্থিত ছিলেন। তাদের জন্য ভাত, ডাল, মাছের কালিয়া, মাংস, চাটনি এবং মিষ্টির আয়োজন করা হয়েছিল। 

সংগীতশিল্পী অনুপম রায় ও পিয়া চক্রবর্তী ২০২১ সালে দীর্ঘ ছয় বছরের সম্পর্কের ইতি টানেন। সে সময় গুঞ্জন উঠে, তাদের বিয়ে ভাঙার নেপথ্যের কারণ পরমব্রত এবং পিয়ার বিশেষ বন্ধুত্ব।

যদিও সেই গুঞ্জনকে উড়িয়ে দেন পরমব্রত। জানা যায়, করোনা মহামারি শুরুর দিকে পরমব্রতর সঙ্গে পিয়ার ঘনিষ্ঠতা বাড়ে। তার লিভ-ইন সঙ্গী প্রেমিকা ইকার সঙ্গে যখন দূরত্ব বাড়ছিল, ঠিক সেই সময়ে আরও কাছে চলে আসে পরমব্রত ও পিয়া। এরপর দীর্ঘদিন প্রেমের সম্পর্কে ছিলেন তারা।