বিনোদন

গোপনে বিয়ে করলেন শিল্পী লিজা!

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩
গোপনে বিয়ে করলেন শিল্পী লিজা!
সংগীতশিল্পী সানিয়া সুলতানা লিজা গোপনে বিয়ে করেছেন। গাঁটছড়া বেঁধেছেন যুক্তরাষ্ট্র প্রবাসী ব্যবসায়ী সবুজ খন্দকারের সঙ্গে। লিজা তার বিয়ে নিয়ে আনুষ্ঠানিকভাবে কিছুই না বললেও সঙ্গীত পাড়ায় বেশ চাউর হয়েছে এ খবর।

এর কারণ হিসেবে বলা হচ্ছে, লিজাকে প্রায়ই সবুজের সঙ্গে দেখা যায়। বিভিন্ন অনুষ্ঠানেও লিজার পাশে থাকেন তিনি। এছাড়া এ গায়িকার হোয়াটস্যাপের প্রোফাইল পিকচারটিও সবুজের সঙ্গে। ফেসবুক ঘেটেও এই তথ্যের সঙ্গতি খুঁজে পাওয়া যায়। তাতে লিজা ও তার পরিবারের সঙ্গেও সবুজকে দেখা গেছে।

জানা গেছে, যুক্তরাষ্ট্রে সবুজের সঙ্গে লিজার পরিচয়। সেখানে একটি শো করতে গিয়ে তাদের আলাপ হয়েছিল। এরপর প্রেমের সম্পর্ক ঘটে। তবে, তাদের বিয়ে নিয়ে চারদিকে গুঞ্জন চললেও এ নিয়ে মুখ খুলেননি লিজা। তাতে বিয়ের খবর আরও চাউর হয়।

উল্লেখ্য, ২০১২ সালে ইকবাল মাহমুদ লাভলুর সঙ্গে লিজার বাগদান হয়েছিল। তবে তা বিয়ে পর্যন্ত গড়ায়নি। পরে এ নিয়ে লিজা জানিয়েছিলেন, ২০১৫ সালে তাদের বাগদান ভেঙে যায়। আর যার সঙ্গে বাগদান হয়েছিল সেও বিয়ে করে ফেলেছেন।

২০০৮ সালে ‘ক্লোজআপ ওয়ান তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে সংগীতাঙ্গনে নাম লেখান লিজা। তারপর থেকে মিউজিক ইন্ডাস্ট্রিতে তার সরব বিচরণ তার।