বিনোদন

বুবলীর এবার তাপসের সঙ্গে প্রেম করছেন, বলছেন ফারজানা মুন্নি

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

শনিবার, ৪ নভেম্বর, ২০২৩
বুবলীর এবার তাপসের সঙ্গে প্রেম করছেন, বলছেন ফারজানা মুন্নি
নতুন সম্পর্কে জড়িয়েছেন ঢাকাই সিনেমার অভিনেত্রী শবনম বুবলী। এই নায়িকা নাকি গান বাংলা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপসের সঙ্গে প্রেম করছেন। খোদ তাপসের স্ত্রী ফারজানা মুন্নিই এ তথ্য জানিয়েছেন।

শুক্রবার (৩ নভেম্বর) মধ্যরাতে নিজের ফেসবুক অ্যাকাউন্টে দেয়া স্ট্যাটাসে এ কথা জানান তিনি। যদিও কিছুক্ষণ পর স্ট্যাটাসটি সরিয়ে ফেলা হয়। কিন্তু সামাজিক যোগাযোগমাধ্যমে স্ট্যাটাসটির স্ক্রিনশট ছড়িয়ে পড়েছে। আর এ নিয়ে চলছে আলোচনা।

ফেসবুক স্ট্যাটাসে ফারজানা মুন্নি লিখেন, তাপস আর বুবলী প্রেমের সম্পর্কে জড়িয়েছে। বুবলী আমার পরিবার ধ্বংস করেছে। ঠিক যেভাবে সে অপু বিশ্বাসের জীবন ধ্বংস করেছে। শাকিব খানকে ব্ল্যাকমেইল করে প্রেগন্যান্ট হয়েছে। এখন তার টার্গেট তাপস। আমার যদি কিছু হয়, সেজন্য তাপস ও বুবলী দায়ী থাকবে!

যদিও গান বাংলা সূত্র বলছে, তাপস ও মুন্নির অগ্রযাত্রা ও সুনামে ঈর্ষান্বিত হয়ে কেউ বা কোনো চক্র ফারজানা মুন্নির আইডি থেকে এমন একটি স্ট্যাটাস দিয়েছে। এই প্রসঙ্গে জানতে শবনম বুবলীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কোনো সাড়া দেননি।

উল্লেখ্য, তাপস ও মুন্নির উদ্যোগ টিএম ফিল্মসের ব্যানারে দেখা যাবে শবনম বুবলীকে। টিএম ফিল্মস নির্মিত ‘খেলা হবে’ সিনেমায় প্রসেনজিতের বিপরীতে চিত্রনায়িকা পরীমণি ও বুবলীকে দেখা যাবে। ছবিটির পরিচালক তানিম রহমান অংশু।