খেলা

গোয়ালন্দে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ

স্টাফ রিপোর্টারঃ

রবিবার, ৩০ জুন, ২০২৪
গোয়ালন্দে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
গোয়ালন্দ উপজেলার দক্ষিণ দৌলতদিয়ার ৮ নং ওয়ার্ড এলাকায় তোরাপ শেখের পাড়ায় শনিবার বিকালে মানবিক সংগঠন হিসেবে পরিচিত হোসাইন ইয়ুথ ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত ফুটবল টুর্নামেন্ট ২০২৪ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।উক্ত ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গরিবের বন্ধু খ্যাত হোসাইন ইয়ুথ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মোহাম্মদ হোসাইন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোহাম্মদ শামসু উদ্দিন আহমেদ, সামাদ মোল্লা, মোনা মোল্লা, জয়নাল মোল্লা, কাইয়ুম মোল্লা, আব্দুল লতিফ  মন্ডল, চান মিয়া, ইউসুফ শেখ, শামসুর শেখ ও সুলতান মোল্লা প্রমুখ।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন হোসাইন ইয়ুথ ফাউন্ডেশনের সভাপতি সেলিম শেখ সাধারণ সম্পাদক কামাল শেখ, টুর্নামেন্ট পরিচালনা করেন সোহেল মোল্লা, শহিদুল ইসলাম, হানিফ শেখ।
এ সময় উৎসবমুখর পরিবেশে দুইটি দলের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় আদদ্বীন স্পোর্টিং ক্লাব বনাম সোহান স্মৃতি স্পোর্টিং ক্লাব।
খেলার শুরুতে শেষ পর্যন্ত উভয় দলের গোল সমতায় থাকায় প্লানটির মাধ্যমে সোহান স্মৃতি  স্পোর্টিং ক্লাব বিজয় লাভ করেন।এবং ৩২ ইঞ্চি এলইডি টিভি জিতে নেন। 
এর আগে গরিবের বন্ধু খ্যাত হোসাইন ইয়ুথ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মোঃ হোসাইন, অসহায় মানুষের সহযোগিতা করেছেন, মেধাবী ছাত্র-ছাত্রীদের বৃত্তি স্বরূপ নগদ অর্থ দিয়েছেন, অসুস্থ মানুষের পাশে দাঁড়িয়ে আছেন, ধর্মীয় প্রতিষ্ঠান মসজিদ-মাদ্রাসায় সহযোগিতা করেছেন, দারিদ্রতা ও বেকার সমস্যা দূর করার জন্য প্রত্যেক বছর তিনি রিক্সা বিতরণ করেন একের পর এক ভাল কাজ করে চলছেন তিনি।