খেলা

গার্নাচোকে ভিনিসিয়াসের জার্সি উপহার

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

শনিবার, ২৯ জুলাই, ২০২৩
গার্নাচোকে ভিনিসিয়াসের জার্সি উপহার
প্রাক-মৌসুমে প্রীতি ম্যাচে রিয়াল মাদ্রিদের মুখোমুখি হয়েছিল ম্যানচেস্টার ইউনাইটেড। যেখানে রেড ডেভিলদের ২-০ গোলে হারিয়েছে কার্লো আনচেলত্তির শিষ্যরা। এদিন মাঠে একে অপরের প্রতিপক্ষ হলেও, ম্যাচ শেষে বুক মিলিয়েছেন দুই চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল-আর্জেন্টিনার ভিনিসিয়ুস জুনিয়র ও আলেসান্দ্রো গার্নাচো। গার্নাচোকে উপহারও দিয়েছেন রিয়ালের ব্রাজিলিয়ান তারকা। 

যুক্তরাষ্ট্রের টেক্সাসের এনআরজি স্টেডিয়ামে রিয়াল-ম্যানইউ ম্যাচটি অনুষ্ঠিত হয়। পরবর্তীতে ইউনাইটেডের আর্জেন্টাইন তরুণ ফরোয়ার্ড গার্নাচোকে নিজের স্বাক্ষর করা জার্সি দেন ভিনিসিয়ুস। সেখানে তিনি লেখেন, ‘ফর মাই ব্রাদার, দ্য ক্র্যাক গার্নাচো।’

পরবর্তীতে এমন উপহার পেয়ে খুশি হয়েছেন ম্যানইউ’র তরুণ তারকা। নিজের সামাজিক মাধ্যমের অ্যাকাউন্টে ভিনিসিয়ুসের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন গার্নাচো। দুজনের একত্রে তোলা ছবি দিয়ে তিনি লেখেন, ‘তোমার সাক্ষাৎ পেয়ে ভালো লাগছে, ভাই। দারুণ একটি দিন কাটিয়েছি।’
 
ম্যাচের ৬২ মিনিট পর্যন্ত মাঠে ছিলেন গার্নাচো। পরবর্তীতে অ্যান্টোনির সঙ্গে তাকে পরিবর্তন করে উঠিয়ে নেন কোচ এরিক টেন হাগ। যদিও ম্যাচটি ওল্ড ট্রাফোর্ডের শিষ্যরা হেরে যায় জুডে বেলিংহাম এবং জোসেলুর দারুণ দুই গোলে। ম্যাচটিতে ম্যানইউর হয়ে খেলেছেন আরেক আর্জেন্টাইন লিসান্দ্রো মার্টিনেজও। শেষ ২০ মিনিটে রিয়ালের হয়ে মাঠে নেমেছিলেন তরুণ নিকো পাজ।

এই আর্জেন্টাইন তরুণ পরবর্তীতে গার্নাচোর সঙ্গেও দেখা করেছেন। এরপর স্বদেশি গার্নাচোর সঙ্গে ইনস্টাগ্রামে নিজের ছবিও শেয়ার করেন নিকো পাজ।