রাজনীতি

ডলি -আরেফিনের হাত ধরে এগিয়ে চলার প্রত্যয় CAB এর নতুন কমিটির

স্টাফ রিপোর্টারঃ

স্টাফ রিপোর্টারঃ

বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০২৪
ডলি -আরেফিনের  হাত ধরে এগিয়ে চলার প্রত্যয় CAB এর নতুন কমিটির
রাজধানীতে অনুষ্ঠিত হলো কোচিং এসোসিয়েশন বাংলাদেশের CAB এর ২০২৪ এর সম্মেলন। মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর মোহাম্মদপুরে এ সম্মেলনের  আয়োজন করে সংগঠনটি। এতে সভাপতিত্ব করেন কোচিং এসোসিয়েশন বাংলাদেশের ফার্মগেট ইউনিটের সভাপতি মো. শফিকুল ইসলাম। 

সবার স্বতঃস্ফুর্ত অংশগ্রহণে মোহাম্মদপুরের itz কোচিং এর পরিচালক মোঃ আল মামুন এর সঞ্চালনায় অনুষ্ঠান টি শুরু হয়। এতে কোচিং এসোসিয়েশন বাংলাদেশের মোহাম্মদপুর  ইউনিটের সভাপতি মো. আবু  রায়হান উদ্বোধনী বক্তব্য রাখেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাইফুর’স প্রাইভেট লিমিটেডের চেয়ারপার্সন শামসেয়ারা খান ডলি। তিনি বলেন পারস্পরিক যোগাযোগ, ঐক্য, সম্মিলিত সহযোগিতা এবং সামগ্রিক স্বার্থে একত্রিত হয়ে সমস্যার সমাধানে কোচিং এসোসিয়েশন এর কোনো বিকল্প নেই। 

এছাড়াও আরও উপস্থিত ছিলেন রাজধানী সহ দেশের বিভিন্ন কোচিং সেন্টারের পরিচালকবৃন্দ। সম্মেলনে বিভিন্ন জেলা ও ইউনিটের প্রতিনিধিরা ভিডিও কনফারেন্সে তাদের বক্তব্য তুলে ধরেন।

এছাড়াও অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সাইফুর’স প্রাইভেট লিমিটেডের কর্ণধার ও বাংলাদেশের  ইংলিশ জগতের মহাতারকা জনাব সাইফুর রহমান খান সহ বিভিন্ন কোচিং সেন্টারের পরিচালকবৃন্দ।

এর পরে সকলের সম্মতিতে সম্মেলনে সভাপতি নির্বাচিত করা হয় সাইফুর’স প্রাইভেট লিমিটেডের চেয়ারপার্সন শামসেয়ারা খান ডলি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয় BCA ফার্মগেট এর পরিচালক মো. মাহবুব আরেফিনকে। এসময় নবনির্বাচিতদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান উপস্থিত ব্যক্তিবর্গ।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ  সভাপতি আবু রায়হান, সহ সভাপতি সালমা জাহান, মাহমুদ আলম, ফখরুল ইসলাম ও মোঃ শাহীন বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক এম এ সালাম, সাংগঠনিক সম্পাদক মোঃ আবির রহমান, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ আল হেলাল, অর্থ ও দপ্তর সম্পাদক মোঃ বেলাল হোসাইন, প্রচার সম্পাদক এম এ সবুর, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক মোঃ জিকরুল হক, এবং কার্যকরী সদস্য এস এম ছোটন, মতিউর রহমান, মোঃ আতাউর রহমান হান্নান, এম এইচ রাফসান সানি ও মোঃ আরিফুর রহমান. এছাড়াও উপদেষ্টা পরিষদে আছেন সাইফুর'স প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সাইফুর রহমান খান এবং ম্যাক্স কোচিংয়ের পরিচালক মোঃ কুতুব উদ্দিন।