রাজনীতি

আ.লীগ নেতার সাথে ইউপি মেম্বারের আপত্তিকর ভিডিও ভাইরাল

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

বুধবার, ৮ মে, ২০২৪
আ.লীগ নেতার সাথে ইউপি মেম্বারের  আপত্তিকর ভিডিও ভাইরাল
২য় ধাপের আগামী ২১ই মে পঞ্চগড়ের দেবীগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে । নির্বাচনকে ঘিরে প্রার্থীদের ব্যাপক প্রচার-প্রচারণা চলছে। এর মাঝেই একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে বলে দেখা যায়। সেই ভিডিওতে সাবেক আওয়ামী লীগ নেতা ও উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মদন মোহন রায়কে এক নারীর সাথে একান্তে সময় কাটাতে  দেখা যায়। 

মদন মোহন রায় পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার শালডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও চেয়ারম্যান প্রার্থী। স্থানীয় সূত্রে জানা যায় , ভিডিওতে সাথে থাকা ওই নারী একজন ইউপি মেম্বার বলে জানা গেছে এবং  মদন মোহন রায়ের তার  অনৈতিক সম্পর্ক ছিল ।।

ভিডিওটিতে দেখা যায়, একটি ঘরের ভেতর মদন মোহন রায় ওই নারীর সাথে একান্তে সময়  কাটাচ্ছেন । এ সময় একে অপরকে জড়িয়ে ধরে শুয়ে আছেন এমন চিত্রও দেখা যায় । 

ভিডিওটির বিষয়টি জানতে ওই নারীকে একাধিকবার ফোন করা হলেও তাকে ফোনে পাওয়া যায় নি ।

মদন মোহন রায়ের সঙ্গে কথা হলে তিনি জানান , আমি শারীরিকভাবে অসুস্থ থাকায় রংপুরে চিকিৎসা নিচ্ছিলাম। আমি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হয়েছি। আমাকে হেনস্তা করার জন্য ভিডিওটি ছড়ানো হয়েছে। এ ঘটনায় থানায় অভিযোগ করা হয়েছে বলে জানান তিনি ।

দেবীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম জানান, এ ঘটনায় থানায় অভিযোগ করা হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।