রাজনীতি

নির্বাচন করবেন না রওশন এরশাদ!

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩
নির্বাচন করবেন না রওশন এরশাদ!
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন না জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ। তার রাজনৈতিক সচিব গোলাম মসীহ সোমবার (২৬ নভেম্বর) রাতে রাজধানীর গুলশানে নিজ রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন।

সংগঠনের ভাঙন ঠেকাতে রওশন এরশাদ ভোট না করার মতো সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান গোলাম মসীহ। বলেন, রওশন এরশাদ নৌকা বা অন্য কোনো প্রতীকে ভোট করবেন না।

তিনি আরও বলেন, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদ ও জাপার প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদের ছেলে সাদ এরশাদকে ছাড়াই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রার্থী তালিকা প্রকাশ করা হয়েছে। এর মাধ্যমে সংগঠনটি পঞ্চমবারের মতো ভাঙনের মুখে পড়েছে। আমরা এটা আশা করিনি। জাতীয় পার্টি এর আগে চারবার ভেঙেছে। প্রতিটি নির্বাচনের আগেই জাতীয় পার্টিতে ভাঙন দেখা দেয়। এটা আমাদের জন্য খুবই দুর্ভাগ্যজনক।

দলে ভাঙনের দায়ভার জি এম কাদেরকে নিতে হবে উল্লেখ করে রওশন এরশাদের রাজনৈতিক সচিব বলেন, ইতিহাস তার বিচার করবে, জাপা নেতারা তার বিচার করবে। রওশন এরশাদের সঙ্গে বসে আমরা করণীয় ঠিক করবো। জি এম কাদের ইচ্ছাকৃতভাবে আমাদের নির্বাচনের বাইরে রাখার ব্যবস্থা করেছেন।