রাজনীতি

এখনও জাপার মনোনয়ন ফরম নেননি রওশন এরশাদ, প্রার্থীদের সাক্ষাৎকার শুরু

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

শুক্রবার, ২৪ নভেম্বর, ২০২৩
এখনও জাপার মনোনয়ন ফরম নেননি রওশন এরশাদ, প্রার্থীদের সাক্ষাৎকার শুরু
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এখন পর্যন্ত জাতীয় পার্টির মনোনয়ন ফরম নেননি দলটির প্রধান পৃষ্ঠপোষক ও সংসদে বিরোধী দলীয় নেত্রী রওশন এরশাদ। এমনকি মনোনয়ন ফরম নেননি তার ছেলে সাদ এরশাদও।

এরমধ্যে পূর্ব ঘোষণা অনুযায়ী দলটির মনোনয়ন ফরম বিক্রির সময় গতকাল বৃহস্পতিবার (২৩ নভেম্বর) শেষ হয়। এ অবস্থায় আরও একদিন মনোনয়ন ফরম বিক্রির সময় বাড়ায় দলটি।

রওশন ও সাদ এরশাদ মনোনয়ন না নেয়ায় সময় বৃদ্ধি কি না জানতে চাইলে জাপার মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেন, তিনি (রওশন এরশাদ) যেকোনো সময় মনোনয়ন ফরম চাইতে পারেন। তিনি নির্বাচন করবে বললে আমারা সর্বোচ্চ সহযোগিতা করবো।

কিন্তু তাতে সংকট কাটেনি জাতীয় পার্টিতে। বিবাধ এখনও থেকে গেছে। রওশন এরশাদপন্থী কেউ-ই এখন পর্যন্ত মনোনয়ন ফরম তুলেননি। এর মধ্যে বিরোধী দলীয় চিফ হুইফ মশিউর রহমান রাঙ্গাও রয়েছেন।

এদিকে, জাপার মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণ শুরু হয়েছে আজ শুক্রবার (২৪ নভেম্বর) সকালে। জাপা চেয়ারম্যানের বনানীর কার্যালয়ে মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার শুরু হয়। সকালে জাপার রংপুর বিভাগের মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার নেওয়া হয়। আর দুপুরের পরে রাজশাহী বিভাগের মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার নেওয়া হচ্ছে। পাশাপাশি দলের মনোনয়ন ফরম বিক্রিও চলছে।

আগামী সোমবার (২৭ নভেম্বর) জাপার মনোনীত প্রার্থীদের তালিকা চূড়ান্ত করা হতে পারে।