বিনোদন

কাদের নেতৃত্বে সাংবাদিকদের ওপর হামলা

Staff Reporter

Staff Reporter

বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
কাদের নেতৃত্বে সাংবাদিকদের ওপর হামলা
বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (এফডিসি) অভিনয়শিল্পীদের মারধরের শিকার হয়েছেন সাংবাদকর্মীরা ।গতকাল মঙ্গলবার (২৩ এপ্রিল) বিকেলে এফডিসিতে শিল্পী সমিতির নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ শেষে এ ঘটনা ঘটেছে।

জানা যায়, শপথ গ্রহণ শেষে শিল্পী সমিতির অফিসে খবরের কাগজ পত্রিকার সাংবাদিক মিঠুন আল মামুন সাক্ষাৎকার নিচ্ছিলেন ময়ূরীর মেয়ের। এসময় অভিনেতা শিবা শানু এই সাংবাদিককে বেরিয়ে যেতে বললে না যেতে চাইলে তাকে ধাক্কা দিয়ে অফিসে থেকে বের করে দেন তারা। এসময় কয়েকজন সাংবাদিক সেখানে উপস্থিত হয়ে শিবা শানুকে থামাতে চাইলে তখনই শিল্পী সমিতির আরেক নেতা চিত্রনায়ক জয় চৌধুরী ‘মার মার’ বলে তেড়ে যান সাংবাদিকদের কাছে এতেই  শুরু হয় সাংবাদিক ও শিল্পীদের মধ্যে তুমুল মারামারি ঘটনা। এ মারামারিতে রক্তাক্ত হন বেশ কয়েকজন সাংবাদিকরা। 

আহতদের একজন খবরের কাগজের মিঠুন আল মামুন জানান, ‘আমি একজন শিল্পীর সাক্ষাৎকার নেয়ার সময় খল অভিনেতা শিবা শানু আমাকে জিজ্ঞেস করে কেন সাক্ষাৎকার নিচ্ছি বলেই আমার ওপর হামলা চালান তিনি। কয়েকজন সাংবাদিক তাকে বাচাতে এগিয়ে এলে জয় চৌধুরী অশ্লীল গালি দিয়ে শিল্পীদের মারধর করতে নির্দেশ দেন। 
          
চিত্রনায়ক জয় চৌধুরী এ অভিযোগের বিষয়ে বলেছেন, ‘কয়েকজন সমিতির দেয়াল টপকে শিবা সানু ভাইকে মারতে  আসায় আমি ঠেকাতে না পেরে এগ্রেসিভ হয়ে গেছিলাম। 

এদিকে এ ঘটনার পর থেকেই এফডিসিতে পুলিশ মোতায়েন করা হয়েছে। আহতদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখন এফডিসিতে সেখানে উত্তপ্ত পরিস্থিতি বিরাজ করছে।