বিনোদন

আত্মহত্যা নাকি হত্যা? অভিনেত্রী হুমায়রা হিমুর মৃত্যু নিয়ে ধোঁয়াশা

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩
আত্মহত্যা নাকি হত্যা? অভিনেত্রী হুমায়রা হিমুর মৃত্যু নিয়ে ধোঁয়াশা
অভিনেত্রী হুমায়রা হিমুর মৃত্যু ধোঁয়াশা কাটছে না। কীভাবে তার মৃত্যু হয়েছে তা স্পষ্ট নয়। তবে, তার মৃত্যু স্বাভাবিক নয় তা নিশ্চিত। কারণ, হুমায়রা হিমুর গলায় দাগ ছিল। এ অবস্থায় প্রশ্ন দেখা দিয়েছে আত্মহত্যা করেছেন নাকি হত্যার শিকার হয়েছেন হুমায়রা হিমু।

বিনোদন পাড়ার সংশ্লিষ্টরা বলছেন, বৃহস্পতিবার (২ নভেম্বর) বিকেল ৪টা ৪৬ মিনিটে রাজধানীর উত্তরার একটি হাসপাতালে হিমুর বন্ধু উরফি জিয়া ও লাইনম্যান মিহির তাকে হাসপাতালে নিয়ে যান। এরপর উপস্থিত ডাক্তার হুমায়রা হিমুকে মৃত ঘোষণা করেন। তবে, এ সময় এই অভিনেত্রীর গলায় হালকা দাগ দেখতে পাওয়ায় চিকিৎসক পুলিশ ডাকেন। তখন হিমুর সেই বন্ধু চলে যান। পুলিশ এখন তাকে খুঁজছে। কিন্তু কে এই উরফি জিয়া তা কেউ বলতে পারছেন না। চিকিৎসকরা জানিয়েছেন, ময়নাতদন্তের পর মৃত্যুর বিস্তারিত কারণ জানা যাবে।

এদিকে, উত্তরার সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (এসি) জ্যোতির্ময় সাহা পরিবারের বরাতে বলেন, ফ্যান লাগানোর হ্যাঙ্গারে নাইলনের রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় হিমুকে পাওয়া যায়। পরে স্বজনরা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এই অভিনেত্রীর মরদেহ আজকে হাসপাতালের হিমাঘরে রাখা হবে। কাল ময়ানতদন্ত করা হবে। এরপর ঢাকায় জানাযা শেষে গ্রামের বাড়ি নোয়াখালীতে তাকে দাফন করা হবে।

হুমায়রা হিমু মঞ্চনাটকে অভিনয়ের মাধ্যমে নাট্য জগতে প্রবেশ করেন। তাকে অসংখ্য টিভি নাটকে দেখা গেছে। এর মধ্যে ডিবি, সোনাঘাট, চেয়ারম্যান বাড়ি, বাটিঘর, শোনে না সে শোনে না অন্যতম। আমার বন্ধু রাশেদ চলচ্চিত্রের মাধ্যমে হিমুর বড় পর্দায় অভিষেক হয়।