আজকের খবর

আশুলিয়া থানার নতুন করে কার্যক্রম শুরু অভিনন্দন জানায় শিক্ষার্থীরা।

স্টাফ রিপোর্টারঃ

স্টাফ রিপোর্টারঃ

রবিবার, ১১ আগস্ট, ২০২৪
আশুলিয়া থানার নতুন করে কার্যক্রম শুরু অভিনন্দন জানায় শিক্ষার্থীরা।
ঢাকার জেলার আশুলিয়া থানার টানা পাঁচ দিন পরে নতুন করে কার্যক্রম শুরু করেছে পুলিশ। শিক্ষার্থীরা থানার এই নতুন কার্যক্রমের জন্য অভিনন্দন জানিয়েছেন।
শনিবার (১০ আগস্ট) বিকেলের দিকে থানায় কাজে যোগ দেন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সাহেদ সহ অন্যান্য পুলিশ সদস্যরা।

এর আগে, গত রবিবার আশুলিয়া থানায় হামলা চালিয়ে ভাংচুরের পর থানায় অগ্নিসংযোগ করে আন্দোলন কারীরা।বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনকালে সহিংসতায় থানায় হামলার ঘটনায় এটি বন্ধ হয়ে যায়।

সরেজমিনে গিয়ে দেখা যায়, মূল ফটক দিয়ে ঢুকেই থানার ভবনের সামনে স্তুপ করে রাখা হয়েছে পুড়ে যাওয়া জিনিসপত্র। সেখানে পুলিশের পোশাক, পুলিশের কাজে ব্যবহত ট্রাঙ্ক গাড়ি, এসিসহ থানার ব্যবহৃত বিভিন্ন পোড়া জিনিস দেখা যায়।বিকেলে সেনাবাহিনীর উর্ধতন কর্মকর্তার সঙ্গে থানায় প্রবেশ করেন পুলিশ সদস্যরা। তাদের ফুল দিয়ে স্বাগত জানায় বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও স্থানীয়রা।

পরে ভবনের বাহিরে দাঁড়িয়ে উপস্থিত জনতার সামনে বক্তব্য দেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা। আশুলিয়া থানার পরিদর্শক (ওসি) এএফএম সায়েদ বলেন, আমরা সবসময় জনগণের নিরাপত্তা দিয়েছি। আমরা ছাত্র ও জনগণের সহযোগিতায় আবারও থানার কার্যক্রম শুরু করেছি। আমরা ছাত্র ও জনগণের সহযোগিতা চাই। তাদের সহযোগিতায় দেশে শান্তি ও শৃঙ্খলা ফিরিয়ে আনব।
এর আগে, সকালের দিকে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ স্থানীয়রা থানা প্রাঙ্গণ পরিস্কার পরিচ্ছন্নতার কাজ করে।

এ সময় শিক্ষার্থীরা পুলিশের সঙ্গে স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করার কথা জানান। তারা বলেন, নতুন বাংলাদেশ গঠনে আইনশৃঙ্খলার উন্নতি করনে পুলিশের পাশে থাকবে শিক্ষার্থীরা।