আজকের খবর

গোয়ালন্দে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ ও জিপিএ ৫ প্রাপ্ত অসচ্ছল মেধাবী ১৩ জন ছাত্রছাত্রীদের সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

বুধবার, ১৫ মে, ২০২৪
গোয়ালন্দে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ ও জিপিএ ৫ প্রাপ্ত অসচ্ছল মেধাবী ১৩ জন ছাত্রছাত্রীদের সংবর্ধনা
এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ ও জিপিএ ৫ প্রাপ্ত অসচ্ছল মেধাবী ১৩ জন ছাত্রছাত্রীদের কে নগদ ১০ হাজার টাকা করে উপহার দেয়া হয়েছে। মোট এক লক্ষ ৩০ হাজার টাকা দেয়া হয় । 

১৫ ই মে বুধবার সকালে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা পরিষদ হলরুমে হোসাইন ইয়ুথ  ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ও প্রধান উপদেষ্টা সৌদি প্রবাসী মোহাম্মাদ হোসাইন এর পক্ষ থেকে গোয়ালন্দ উপজেলার এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ১৩ জন দরিদ্র ও শিক্ষাবৃত্তি নগত ১০ হাজার টাকা ও সংবর্ধনা দেয়া হয়েছে৷ 

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা জ্যোতি চন্দ্র বিকাশ, পৌর মেয়র নজরুল ইসলাম মন্ডল, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাসুদুর রহমান,হোসাইন ইউথ ফাউন্ডেশনের উপদেষ্টা  মোঃ সেলিম শেখ, মোঃ সুলতান মোল্লা, আলাউদ্দিন খান প্রমুখ। 

অনুষ্ঠানে রাজু হাসানের সঞ্চালনায় সভাপতিত্ব করেন দৌলতদিয়া মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম। 

অনুষ্ঠানে বক্তারা বলেন হোসাইন সৌদি আরব থেকে শিক্ষা সেবা উন্নয়নে কাজ করে যাচ্ছেন। যে সকল দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীরা আজ নগত ১০ হাজার টাকা করে অনুদান পেল। তারা কলেজে ভর্তি সহ বই কেনা ও নতুন ড্রেস ক্রয় করতে পারবে। 

হোসাইন ইয়ুথ ফাউন্ডেশনের চেয়ারম্যান হোসাইন জানান, আজ যে সকল দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের কে সহযোগিতা করেছি তারা যেন ভবিষ্যতে অনেক বড় হতে পারে। তাছারা গোয়ালন্দ উপজেলার দারিদ্র মানুষের পাশে হোসাইন ইয়ুথ ফাউন্ডেশন থাকবে।