আজকের খবর

হবিগঞ্জে বাসের ধাক্কায় অটোরিকশা চালকসহ নিহত ৩

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

রবিবার, ৪ জুন, ২০২৩
হবিগঞ্জে বাসের ধাক্কায় অটোরিকশা চালকসহ নিহত ৩

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে বাসের ধাক্কায় অটোরিকশা চালকসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত ৭ জন। আহতদের উদ্ধার করে হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে।

রোববার সকালে হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কের কলিমনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার উবাহাটা গ্রামের আব্দুল হকের ছেলে অটোচালক রফিক মিয়া, বানিয়াচং উপজেলার লঘুচৌধুরী পাড়ার আজিজুর রহমানের ছেলে জিয়াউর রহমান ও আজমিরীগঞ্জের আনন্দপুর গ্রামের আব্দুল বারির ছেলে মুসা মিয়া।

পুলিশ ও স্থানীয়রা জানান, রোববার সকালে রফিক মিয়া, জিয়াউর রহমান ও মুসা মিয়া একটি অটোরিকশায় শায়েস্তাগঞ্জ থেকে হবিগঞ্জ শহরে আসছিলেন। এ সময় হবিগঞ্জ থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামী মর্ডান পরিবহনের যাত্রীবাহী একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ বাধে। এতে বাসের নিচে চাপা পড়ে অটোরিকশাটি। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। এছাড়াও বাসটিও নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পড়ে উল্টে যায়।

শায়েস্তাগঞ্জ থানার ওসি নাজমুল হক কামাল বলেন, সড়কে রাখা পাথরের কারণেই এ দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। গাড়ি দুটি জব্দ করে থানায় আনা হয়েছে। তবে পালিয়েছেন বাসচালক। ময়নাতদন্ত শেষে মরদেহ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।