জাতীয়

সীমান্তে হত্যা কোন মীমাংসা নয়- লালমনিরহাটে বিজিবি মহাপরিচালক

স্টাফ রিপোর্টারঃ

স্টাফ রিপোর্টারঃ

শুক্রবার, ১২ জুলাই, ২০২৪
সীমান্তে হত্যা কোন মীমাংসা নয়- লালমনিরহাটে বিজিবি মহাপরিচালক
বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল মোহাম্মদ আশরাফুজ্জামান সিদ্দিকী বলেছেন, সীমান্তে হত্যা কোন মিমাংসা নয়,অবৈধ অনুপ্রবেশ করলে  বিএসএফ তাদেরকে গ্রেফতার করে আমাদের কাছে হস্তান্তর করলে আমরা বিচারের আওতায় আনব।
বৃহস্পতিবার( ১১ জুলাই) বিকালে  লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলার সানিয়াজান নিজ শেখ সুন্দর দাখিল মাদ্রাসা মাঠে বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।
বিজিবি মহাপরিচালক আরও বলেন, সীমান্তের লোকজন যেন ভারতে অবৈধভাবে অনুপ্রবেশ না করে।সে ব্যাপারে সচেতনতা বাড়ানো  হচ্ছে। জনপ্রতিনিধিদের নিয়ে সচেতনতা বৃদ্ধি করা ও তাদের বিকল্প আয়ের ব্যবস্থাও করা হচ্ছে। 
এরআগে তিস্তা ব্যাটালিয়ন ৬১বিজিবির উদ্যোগে  বন্যাদুর্গত এলাকার ২৫০ টি পরিবারের মাঝে ত্রাণ হিসেবে চাল,ডাল,তৈল,আলু,চিড়া সহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করেন বিজিবি মহাপরিচালক।
এ সময় আরো উপস্থিত ছিলেন বিজিবি সদরের অতিরিক্ত মহাপরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মো:জাহাঙ্গীর আলম,রংপুর রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল খোন্দকার শফিকুজ্জামান,রংপুর সেক্টর কমান্ডার কর্ণেল মামুনুর রশীদ, ৬১ তিস্তা ব্যাটালিয়নের অধিনায়ক লে:কর্ণেল শেখ মোহাম্মদ মুসাহিদ মাসুম সহ বিজিবির কর্মকর্তাবৃন্দ।
 এর আগে তিনবিঘা কড়িডোর ও দহগ্রাম আঙ্গোরপোতা পরিদর্শন করেন বিজিবি মহাপরিচালক।