বলিউড

আম্বানিদের নিমন্ত্রণে বলিউডের মিলনমেলা

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

শনিবার, ১ এপ্রিল, ২০২৩
আম্বানিদের নিমন্ত্রণে বলিউডের মিলনমেলা
গতকাল শুক্রবার ‘নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার’র উদ্বোধন করেছে মুকেশ আম্বানির সংস্থা রিলায়েন্স ইন্ডাস্ট্রি। এ অনুষ্ঠানে আম্বানিদের আমন্ত্রণে এক ছাদের নীচে উপস্থিত হয়েছিলো গোটা বলিউড! 

জমকালো এ অনুষ্ঠানে,এসেছিলেন বলিউডের বড় বড় সব তারকারা। শাহরুখ খানের দেখা না মিললেও তার অভাব পূরণ করেছিলেন সালমান খান। গৌরী খান ও সুহানা-আরিয়ানদের সঙ্গে একফ্রেমে পোজ দিয়েছিলেন বলিউডের ভাইজান খ্যাত সালমান খান। 

ভারতীয় সংস্কৃতি ও ঐতিহ্যকে ধরে রাখতে এই বিশেষ ধরনের সাংস্কৃতিক মঞ্চের উদ্বোধন করা হলো রিলায়েন্স গ্রুপের পক্ষ থেকে। মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড সেন্টারের এই অনুষ্ঠানে এদিন সালমান, গৌরী-সুহানারাই নয় উপস্থিত ছিলেন বলিউডের সব বড় বড় তারকারা। দীপিকা-রণবীর, প্রিয়াঙ্কা-নিক থেকে সাইফ-কারিনা, জুটিতে পৌঁছেছিলেন তারকা দম্পতিরা।

‘নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার’ শিল্পকলার ক্ষেত্র বড়সড় প্রভাব বিস্তার করবে বলেই আশা সবার। গত বছরই ইশা আম্বানি ঘোষণা করেছিলেন মা নীতা আম্বানিকে উৎসর্গ করে দেশের প্রথম মাল্টি ডিসিপ্লিনারি কালচারাল স্পেস তৈরির কথা। জমকালো এই অনুষ্ঠানে এদিন দেখা মিলেছিলো আমির খানের, হবু বরকে সঙ্গে নিয়ে পৌঁছেছেন আমির কন্যা ইরা খানও। সালমানের প্রাক্তন ঐশ্বর্য রাই বচ্চনও মেয়ে আরাধ্যাকে নিয়ে উপস্থিত ছিলেন আম্বানি পরিবারের এই বিশেষ অনুষ্ঠানে। রণবীরের দেখা না মিললেও বাবা-মাকে সঙ্গে নিয়ে এদিন জিও ওয়ার্ল্ড সেন্টারে উপস্থিত ছিলেন আলিয়া ভাট।

তবে পুরো অনুষ্ঠানে, ‘পাঠান’ পরিবারের সঙ্গে ‘টাইগার’কে একফ্রেমে দেখে উচ্ছ্বসিত ভক্তরা। তাদের কথায়, ‘এদিনেরই শুধু নয়, এই বছরের অন্যতম সেরা ছবি এটা’। 

প্রিয় বন্ধু তথা সহকর্মীর পরিবারের পাশে হাসিমুখে ঝলমল করলেন সল্লু মিয়া। এদিন ন্যুড রঙা শাড়িতে পাওয়া গেল গৌরী খানকে, কাঁধ খোলা লাল গাউনে তাক লাগালেন সুহানা। মেরুন জ্যাকেট, কালো প্যান্টে হ্যান্ডসাম লুকে পাওয়া গেল আরিয়ান খানকে। শাহরুখের পরিবার ছবির জন্য পোজ দেওয়ার ফাঁকেই ভেনুতে হাজির হন সালমান। তা দেখা মাত্রই গৌরী সালমানকে ডেকে নেন ফটোশ্যুটের জন্য। এদিন আরিয়ান সালমানকে ‘ভাই’ বলে সম্বোধন করেছিলেন।