বলিউড

হট লুকে ছবি শেয়ার করলেন দিশা পাটানি!

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৩
হট লুকে ছবি শেয়ার করলেন দিশা পাটানি!

আবারো হট লুকে ধরা দিলেন দিশা পাটানি। তার শরীরের সৌন্দর্য্য দেখে মুগ্ধ ভক্তরা। অনেকে আবার করছেন তীব্র সমালোচনা।

বর্তমান সময়ে বলিউডের আবেদনময়ী একজন অভিনেত্রী দিশা পাটানি। সোশ্যাল মিডিয়াতে নিজের বোল্ড ছবি পোস্ট করে, প্রায়ই সকলের নজরের কেন্দ্রে জায়গা করে নেন তিনি।

সম্প্রতি তার একটি ছবি দিয়ে আবারো আলোচনায় এসেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে, স্বল্প পোশাক পরে তোলা একটি সেলফি শেয়ার করেছেন দিশা।

মিরর সেলফিটি কোনোরকম ফিল্টার ছাড়াই শেয়ার করেছেন নিজের অ্যাকাউন্ট থেকে।  পোস্ট করা মাত্র ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গেছে এটি।

সাহসী ছবি প্রকাশ করার জন্য এতোদিন সমালোচিত হলেও, এবার নেটিজেনরা তাকে প্রশংসায় ভাসিয়েছেন। তার অবশ্য কারণও আছে। 

সোশ্যাল মিডিয়ায় অভিনেতা-অভিনেত্রীরা যেসব ছবি শেয়ার করেন, অধিকাংশ ক্ষেত্রেই সেগুলো এডিট করা থাকে। ত্বকের খুঁতগুলো এডিটের আড়ালেই রাখতে চান তারা।

তবে এবার ব্যতিক্রম দেখা গেলো দিশার ছবিতে। নিজের শরীরের স্ট্রেচ marks লুকানোর চেষ্টা করেননি এ অভিনেত্রী।

মানুষ মানেই তার খুঁত থাকবে, এমনটাই স্বাভাবিক। আর সেটা স্বাভাবিকভাবেই সকলকে দেখালেন দিশা।

আর তাই অভিনেত্রীকে প্রশংসায় ভাসিয়েছেন ভক্তরা। তার ছবিতে প্রচুর শেয়ার, লাইক ও কমেন্টও করেছেন নেটিজেনরা।

অনেকেই বলছেন "চাঁদেরও কলঙ্ক আছে", এ সত্যটাই যেন সবার সামনে আনলেন দিশা। কেউ কেউ বলছেন, দিশারও আমার মতো স্ট্রেচ মার্ক আছে, আমি এখন শান্তিতে ঘুমাতে পারবো।

তবে প্রশংসার ভিড়ে কটু মন্তব্যও এসেছে অনেক। একজন মন্তব্য করেছেন, তাকে কেউ কাপড় কিনে দাও প্লিজ।

বর্তমান সময়ে বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন দিশা পাটানি। অভিনয়ের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়ে, বেশি শিরোনামে থাকেন তিনি।

‘এম এস ধোনি: দি আনটোল্ড স্টোরি’ ছবিটির মাধ্যমে বলিউডে অভিষেক হয় দিশার। এ ছবিতে তাকে দেখা যায়, বিখ্যাত ক্রিকেটার ধোনির প্রেমিকা প্রিয়াঙ্কার ভূমিকায়।

প্রথম ছবিতেই দর্শকদের মন জয় করেন দিশা। সুপারহিট বায়োপিকে সুশান্ত সিং রাজপুতের বিপরীতে, তার সাবলীল অভিনয়ে মজেছিলেন ছেলে বুড়ো সকলেই।

এরপর আর পিছনে ঘুরে দাঁড়াতে হয়নি তাকে। একের পর ek ছবিতে অভিনয় করে যাচ্ছেন। অভিনয়ের পাশাপাশি নাচের দক্ষতা, বলিউডে দিশার একটা স্বতন্ত্র জায়গা করে দিয়েছে।

এছাড়া মেদহীন সৌন্দর্য আর মিষ্টি হাসির কারণে, তার সৌন্দর্যে বুঁদ হয়ে থাকেন অনেক দর্শকই। যে কারণে ৩০ বছর বয়সী দিশা পাটানি এখন, বলিউডের নতুন সেনসেশন হিসেবে বিবেচিত হচ্ছেন।

শরীরচর্চার জন্যও দিশার বেশ পরিচিতি রয়েছে। বলা যায়, অভিনয়ের চেয়ে শরীরচর্চার কারণেই বেশি খবরে আসেন দিশা পাটানি।

শ্যুটিং থাকুক আর না থাকুক, শরীরচর্চা করতে বাদ দেন না দিশা। বিভিন্ন সময় তাকে শরীরচর্চার ভিডিও শেয়ার করতে দেখা গেছে নেট মাধ্যমে।

টাইগার শ্রফের প্রেমিকা হিসেবেও, মিডিয়ার আলাদা নজর কেড়েছেন তিনি। দু'জনের সম্পর্কের জন্য প্রায়ই সংবাদ শিরোনামে থাকেন এই অভিনেত্রী।

প্রায় ছয় বছরের প্রেম ছিলো তাদের। এমনকি এই দুই তারকার প্রেম নিয়ে, তাঁদের পরিবারের কারও কোনো আপত্তি ছিল না। 

টাইগার-দিশাও প্রেম নিয়ে কখনও লুকোচুরির আশ্রয় নেন নি। বলিউডের যে কোনো আয়োজনে জুটি বেঁধেই তাঁরা অংশ নিয়েছেন। 

কখনো নৈশভোজে, কখনো বিমানবন্দরে, কখনোবা পার্টিতে তাঁদের একসঙ্গে দেখা যেতো ..কিন্তু হঠাৎ করেই তা মোড় নেয় বিচ্ছেদের দিকে। 

গুঞ্জন আছে, এখন নাকি আলেকজান্ডার অ্যালেক্স নামে এক যুবকের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন দিশা। ঝড়ের গতিতে ভাইরাল হয় তাঁদের ডেটিং-এর খবর।

প্রেমের গুঞ্জনের মাঝে, এক সাক্ষাৎকারে মুখ খুলছেন আলেকজান্ডার। তিনি বলেন, দিশা তাঁর কাছে পরিবারের মতো।