বিনোদন

তোমাকে দেখাবো আর ঠাডায় ২টা থাপ্পড় মারবো: মাহি

উপ-সম্পাদক

উপ-সম্পাদক

বুধবার, ৯ অক্টোবর, ২০২৪
তোমাকে দেখাবো আর ঠাডায় ২টা থাপ্পড় মারবো: মাহি
ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি প্রায়ই ব্যক্তিগত জীবন এবং সামাজিক মাধ্যমে তার পোস্টের জন্য আলোচনায় থাকেন। সম্প্রতি একটি পোস্টে তিনি আক্রমণাত্মক ভাষায় মন্তব্য করেন, যা দ্রুত নেটিজেনদের মধ্যে ব্যাপক আলোড়ন তোলে। পোস্টে তিনি উল্লেখ করেন, "আল্লাহ জানে তুমি পৃথিবীর কোন চিপায় লুকিয়ে আছো। একদিন না একদিন তো দেখা হবেই। সেদিন এই স্ট্যাটাস টা তোমাকে দেখাবো আর ঠাডায় ২টা থাপ্পড় মারবো এতো বছর আমাকে অপেক্ষা করানোর জন্য।"
মাহির এই পোস্ট দেখে অনেকেই নানা প্রতিক্রিয়া দিয়েছেন। চলচ্চিত্র নির্মাতা সাজ্জাদ খান মন্তব্য করেছেন, "কি ভয়াবহ হুমকি।" অন্য একজন মন্তব্য করেন, "আমার ইচ্ছা থাপ্পড়টা আমি যাকে দিতে চাই তাকে দিতা।" এ ধরনের মন্তব্যগুলো ইঙ্গিত দেয় যে পোস্টটি শুধুমাত্র কৌতুক হিসেবেই নেওয়া হয়েছে, তবে এটি একটি আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে।
মাহির ব্যক্তিগত জীবনের নানা ঘটনা সবসময় সংবাদে থাকে। ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেন তিনি। তবে তাদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। এরপর ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর তিনি গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারকে বিয়ে করেন। তাদের সংসারে একটি পুত্রসন্তান রয়েছে। কিন্তু দাম্পত্য জীবনের আড়াই বছরের মাথায় এই দম্পতি আলাদা হয়ে যান, যা আবারও মিডিয়ার আলোচনার কেন্দ্রে আসে।
মাহির সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন সরব উপস্থিতি এবং তার মন্তব্যগুলো তাকে একটি আলোচিত চরিত্রে পরিণত করেছে। এর ফলে তিনি নিয়মিতভাবে সংবাদমাধ্যম এবং সামাজিক যোগাযোগ মাধ্যমের প্রধান শিরোনামে থাকছেন।