বিনোদন

শাকিব-সোনালকে নিয়ে শুটিং সেটে হাসাহাসি হতো কেন?

উপ-সম্পাদক

উপ-সম্পাদক

মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০২৪
শাকিব-সোনালকে নিয়ে শুটিং সেটে হাসাহাসি হতো কেন?
শাকিব খান ও সোনাল চৌহান অভিনীত সিনেমা ‘দরদ’-এর শুটিং সেটে মজার মজার ঘটনা নিয়ে সম্প্রতি অনেক আলোচনা হচ্ছে। এই সিনেমা, যা প্যান-ইন্ডিয়ান চলচ্চিত্র হিসেবে পরিচিতি পেতে যাচ্ছে, বাংলা ও হিন্দি উভয় ভাষায় নির্মাণ করা হয়েছে। এর মধ্যে একটি বিশেষ মজার দিক হলো, শাকিব খান যেখানে হিন্দি ভাষায় কম দক্ষ, সেখানে সোনাল চৌহান বাংলা ভাষা একেবারেই বোঝেন না। এই ভাষাগত পার্থক্যের কারণে শুটিং সেটে নানান মজার পরিস্থিতি তৈরি হতো, যা নিয়ে ইউনিটের মধ্যে হাসাহাসি চলতো।
পরিচালক অনন্য মামুন এক সাক্ষাৎকারে জানান, সবচেয়ে মজার দৃশ্যগুলো হতো যখন শাকিব সোনালকে বাংলা শেখানোর চেষ্টা করতেন এবং সোনাল পাল্টা শাকিবকে হিন্দি শেখানোর চেষ্টা করতেন। এই দৃশ্যগুলো দেখলে যে কেউই হাসতে বাধ্য হতো। শুটিং ইউনিটের সবাই মজা পেতেন এ ধরনের ঘটনাগুলো দেখে। পরিচালক আরও জানান, এই দুই তারকা তাদের চরিত্রগুলো সুন্দরভাবে ফুটিয়ে তোলার জন্য অনেক পরিশ্রম করেছেন এবং তাদের মধ্যে চমৎকার রসায়ন তৈরি হয়েছে, যা ইতোমধ্যে টিজারে দেখা গেছে। দর্শকরাও প্রেক্ষাগৃহে শাকিব ও সোনালের এই রসায়নকে দারুণভাবে গ্রহণ করবে বলে আশাবাদী পরিচালক।
‘দরদ’ একটি রোমান্টিক সাইকো থ্রিলার গল্পের সিনেমা, যেখানে শাকিব খান ও সোনাল চৌহান ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সাফা মারওয়া, শহীদুজ্জামান সেলিম, জেসিয়া ইসলাম, এবং বলিউড অভিনেতা রাহুল দেব। এই সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছে পশ্চিমবঙ্গের এসকে মুভিজ, বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট এবং মুম্বাইয়ের ওয়ান ওয়ার্ল্ড মুভিজ।
সিনেমাটি নিয়ে ইতিমধ্যেই ব্যাপক উন্মাদনা সৃষ্টি হয়েছে, বিশেষ করে এর টিজার এবং ‘জিসম সে তেরে’ শিরোনামের হিন্দি গানের মাধ্যমে। ১৫ নভেম্বর, ২০২৪ সালে বাংলাদেশসহ ২২টি দেশে ‘দরদ’ মুক্তি পাবে বলে জানানো হয়েছে। সিনেমাটি বাংলার পাশাপাশি হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাবে, যা শাকিবের অভিনয় জীবনের জন্য একটি বিশেষ মুহূর্ত হিসেবে বিবেচিত হচ্ছে।
‘দরদ’-এর বাজেট ধরা হয়েছে ৮ কোটি টাকা, এবং পরিচালক অনন্য মামুন আশা করছেন যে সিনেমাটি ৫০ কোটিরও বেশি ব্যবসা করবে। তিনি জানান, এটি শাকিবের প্যান-ইন্ডিয়ান অভিষেক এবং সিনেমার প্রেক্ষাপট ও চরিত্রের মাধ্যমে এক মহাকাব্যিক উপস্থাপনা ঘটবে। শাকিবের সিনেমা এবং ক্রিকেট নিয়ে সমানভাবে আগ্রহী হওয়ার পরিপ্রেক্ষিতে ‘দরদ’ তার ফিল্ম ক্যারিয়ারের জন্য নতুন এক অধ্যায় শুরু করবে বলে মনে করা হচ্ছে।
শুটিং সেটের এই হাস্যকর মুহূর্তগুলো, যেখানে শাকিব ও সোনাল একে অপরকে ভাষা শেখানোর চেষ্টা করতেন, প্রমাণ করে যে সিনেমার পরিবেশ কেবল কঠোর পরিশ্রমের নয়, বরং মজাদার অভিজ্ঞতাও ছিল। সেই অভিজ্ঞতা দর্শকদের মাঝে ইতিবাচক প্রভাব ফেলবে এবং সিনেমাটি বড় ধরনের সফলতা অর্জন করবে বলে আশা করা হচ্ছে।