বিনোদন

মানুষ একটু হলেও শাহরুখের মতো করে আমাকে ভালোবাসে: শাকিব

উপ-সম্পাদক

উপ-সম্পাদক

বৃহস্পতিবার, ১০ অক্টোবর, ২০২৪
মানুষ একটু হলেও শাহরুখের মতো করে আমাকে ভালোবাসে: শাকিব
ঢালিউডের সুপারস্টার শাকিব খানকে বাংলাদেশের দর্শক ভালোবেসে ডাকে 'কিং খান' নামে, যা ভারতের শাহরুখ খানের সঙ্গে তুলনা করা হয়। সম্প্রতি ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারে দেওয়া এক সাক্ষাৎকারে শাকিব তার ক্যারিয়ার, ব্যক্তিগত জীবন, বিয়ে, বিরহ, এবং কাজ নিয়ে খোলামেলা কথা বলেছেন।
শাকিব খান জানান, তিনি খুব ভালো আছেন এবং দেশের মানুষের পাশে আছেন। যদিও তিনি একজন অরাজনৈতিক মানুষ, তবুও তিনি সবসময় দেশের মানুষ ও দেশের পক্ষে কাজ করেন। শাহরুখ খানের সঙ্গে নিজের তুলনা প্রসঙ্গে তিনি বলেন, শাহরুখ এশিয়া মহাদেশের গর্ব এবং অনুপ্রেরণার উৎস। তবে শাকিব বিশ্বাস করেন, মানুষ তাকে একটু হলেও শাহরুখের মতো ভালোবাসে, যা তার কাছে অনেক সম্মানের।
সাক্ষাৎকারে শাকিব তার আসন্ন ছবি 'দরদ' নিয়ে কথা বলেন, যেখানে তিনি বলিউড অভিনেত্রী সোনাল চৌহানের সঙ্গে অভিনয় করেছেন। শাকিবের মতে, কাজের সময় ভাষাগত কোনো সমস্যা হয়নি, কারণ বাংলা ও হিন্দির অনেক শব্দের মিল রয়েছে। সোনালের মনোযোগ ও নতুনভাবে নিজেকে উপস্থাপন করার প্রচেষ্টার প্রশংসা করে তিনি আশা প্রকাশ করেন যে দর্শকরা সোনালের কাজ পছন্দ করবে।
'তুফান' ছবির সাফল্য প্রসঙ্গে শাকিব জানান, এই ছবি শুধু বাংলাদেশে নয়, সারা বিশ্বে সাফল্য পেয়েছে। কলকাতার মূলধারার বাণিজ্যিক সিনেমার বাজার মন্দা হলেও তিনি বিশ্বাস করেন, বাংলাদেশের সিনেমা ইন্ডাস্ট্রি দ্রুতগতিতে এগিয়ে যাচ্ছে এবং আন্তর্জাতিক বাজারেও সাফল্য পাচ্ছে।
ভারত-বাংলাদেশ সম্পর্কের উত্তেজনা প্রসঙ্গে শাকিব জানান, প্রতিবেশী দেশ হিসেবে দুই দেশের মধ্যে মিলেমিশে থাকা উচিত। কিছু মানুষ ফেসবুকে ভারতবিরোধী মন্তব্য করলেও তিনি মনে করেন, এশিয়ান হিসেবে আমাদের একসঙ্গে এগিয়ে যাওয়া উচিত। তিনি আরও বলেন, দেশের সংকটকালে মানুষ প্রতিবাদ করে, যা স্বাভাবিক। তিনি আশা করেন, সবকিছু আবার স্বাভাবিক হয়ে যাবে এবং সবাই কাজে মনোনিবেশ করবে।
ব্যক্তিগত জীবন নিয়ে শাকিব বলেন, তার দুজন সাবেক স্ত্রী (অপু ও বুবলী) তার জীবনের অতীত। তিনি বর্তমানে তার সন্তান, পরিবার ও ভক্তদের নিয়ে ভালো আছেন। নতুন করে বিয়ে প্রসঙ্গে শাকিব জানান, পরিবারের চাপে বিয়ের কথা ভাবছেন, তবে কোনো তাড়াহুড়া নেই। শাকিব মনে করেন, মানুষ একা থাকতে পারে না, পরিবার নিয়ে বেঁচে থাকা উচিত।
আসন্ন প্রজেক্ট 'বরবাদ'-এর শুটিং শুরু হচ্ছে অক্টোবর মাসে মুম্বাইয়ে, এবং ছবিটি আগামী বছর মুক্তি পাবে। এছাড়াও, 'তুফান ২' নিয়ে তিনি জানান, ২০২৫ সালের আগে এই সিক্যুয়েল মুক্তি পাওয়ার সম্ভাবনা নেই।