বলিউড

আসছে রণবীর-দীপিকার মেয়ের প্রথম সিনেমা

উপ-সম্পাদক

উপ-সম্পাদক

মঙ্গলবার, ৮ অক্টোবর, ২০২৪
আসছে রণবীর-দীপিকার মেয়ের প্রথম সিনেমা
বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন তাদের কন্যার প্রথম সিনেমা নিয়ে ভক্তদের আনন্দিত করেছেন। সম্প্রতি এক মাস পূর্ণ হওয়া এই নবজাতককে নিয়ে রণবীর একটি চমকপ্রদ ঘোষণা করেছেন, যা বলিউড জগতে বেশ সাড়া ফেলেছে। ৮ সেপ্টেম্বর ২০২৪ তারিখে দীপিকা-রণবীরের কন্যা সন্তানের জন্ম হয়। জন্মের পর থেকে এখনো দীপিকা পাডুকোনকে মিডিয়ার সামনে দেখা যায়নি, তবে রণবীর তার নতুন বাবা হওয়ার আনন্দ ভক্তদের সাথে ভাগ করে নিচ্ছেন।
রণবীর সম্প্রতি 'সিংঘম এগেইন' সিনেমার ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, যেখানে তিনি মেয়েকে 'বেবি সিম্বা' নামে সম্বোধন করে তার বড় পর্দায় অভিষেকের আভাস দেন। ‘সিংঘম’ ফ্র্যাঞ্চাইজির এই তৃতীয় কিস্তিতে রণবীরের চরিত্রের নাম সিম্বা। তাই তিনি তার মজার ছলে মেয়েকেও ‘বেবি সিম্বা’ বলে উল্লেখ করেন।
রণবীরের কথায়, "এই সিনেমার শুটিংয়ের সময় দীপিকা অন্তঃসত্ত্বা ছিলেন। তখন থেকেই আমরা আমাদের মেয়েকে নিয়ে উচ্ছ্বসিত ছিলাম। দীপিকা মেয়েকে নিয়ে ব্যস্ত থাকায় আজ আসতে পারেনি, কিন্তু আমি উপস্থিত আছি। সিংঘম ফ্র্যাঞ্চাইজির এই সিনেমায় আমাদের মেয়েও পরোক্ষভাবে অংশ নিয়েছে, তাই এটা তার প্রথম সিনেমা।"
রণবীরের এই মন্তব্যের পর থেকেই ভক্তদের মধ্যে কৌতূহল বেড়ে গেছে। যদিও তিনি সরাসরি বাচ্চার কোনো দৃশ্যে অভিনয়ের বিষয়টি পরিষ্কার করেননি, কিন্তু তার এ বক্তব্যকে অনেকেই মজার ছলে নেওয়া এক ঘোষণার মতোই গ্রহণ করেছেন। ফ্র্যাঞ্চাইজির প্রতি তার ভালোবাসা এবং ব্যক্তিগত জীবনকে এমন মজার ছলে প্রকাশ করা তার ভক্তদের আরও আগ্রহী করে তুলেছে।
‘সিংঘম এগেইন’ সিনেমাটি পরিচালনা করেছেন রোহিত শেঠি, যা ১ নভেম্বর ২০২৪ তারিখে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এই সিনেমায় দীপিকা পাড়ুকোন, অক্ষয় কুমার, কারিনা কাপুর, অর্জুন কাপুর, টাইগার শ্রফ, জ্যাকি শ্রফ, রবি কিষাণ এবং শ্বেতা তিওয়ারির মতো তারকা অভিনেতাদেরও দেখা যাবে। দীপিকা সিনেমাটিতে শক্তি শেঠি নামে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন, যা নিয়ে ইতোমধ্যে দর্শকদের মধ্যে ব্যাপক আগ্রহ তৈরি হয়েছে।
রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোনের এই যুগলতা বলিউডে সর্বদাই আলোচিত। তাদের অভিনয়ের জাদু এবং পর্দার বাইরে ব্যক্তিগত সম্পর্কের গভীরতা সবসময় ভক্তদের মধ্যে আলোড়ন সৃষ্টি করে। ২০১৮ সালে তাদের বিয়ে হয়েছিল এবং তখন থেকেই তারা বলিউডের অন্যতম প্রিয় জুটি হিসেবে পরিচিত। এবার তাদের কন্যা সন্তান জন্ম নেওয়ার পর সেই জনপ্রিয়তা আরও বৃদ্ধি পেয়েছে।
'সিংঘম' ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি হিসেবে 'সিংঘম এগেইন' সিনেমাটি ব্যাপকভাবে প্রত্যাশিত। প্রথম 'সিংঘম' সিনেমাটি ২০১১ সালে মুক্তি পায়, যেখানে অজয় দেবগন প্রধান চরিত্র বাজিরাও সিংঘম হিসেবে অভিনয় করেছিলেন। সেই সিনেমা বলিউডে বিশাল সাফল্য অর্জন করে। এরপর ২০১৪ সালে মুক্তি পায় 'সিংঘম রিটার্নস', যা সমানভাবে বক্স অফিসে সাফল্য লাভ করে।
রণবীর সিং এর চরিত্র ‘সিম্বা’ এই ফ্র্যাঞ্চাইজিতে প্রথমবারের মতো অন্তর্ভুক্ত হয় ২০১৮ সালের 'সিম্বা' সিনেমার মাধ্যমে, যেখানে তাকে একজন মজাদার ও সাহসী পুলিশ অফিসারের চরিত্রে দেখা যায়। এই চরিত্রটি দর্শকদের মাঝে ব্যাপক জনপ্রিয়তা পায় এবং ‘সিংঘম’ সিরিজের অংশ হিসেবে যুক্ত হয়ে যায়। এবার 'সিংঘম এগেইন' সিনেমায়ও রণবীর তার সেই পুরোনো চরিত্রে ফিরে আসছেন, আর ভক্তদের জন্য আরও একবার রোহিত শেঠির পরিচালনায় দারুণ এক অ্যাকশন প্যাকড সিনেমা অপেক্ষা করছে।
এই সিনেমা নিয়ে রণবীরের মন্তব্য এবং দীপিকা-রণবীরের কন্যার ডেবিউ সংক্রান্ত রসিকতা ভক্তদের জন্য নতুন মাত্রা যোগ করেছে। বলিউডের অন্যতম সেরা তারকা দম্পতির মেয়েকে নিয়ে এমন মজার তথ্য প্রকাশ পাওয়ার পর থেকেই সিনেমাটি নিয়ে আরও বেশি কৌতূহল তৈরি হয়েছে।