বলিউড

আহত সালমান খান: পাজরের চোটে শারীরিক অস্বস্তি, নতুন সিনেমার শুটিং বন্ধ

উপ-সম্পাদক

উপ-সম্পাদক

শনিবার, ৩১ আগস্ট, ২০২৪
আহত সালমান খান: পাজরের চোটে শারীরিক অস্বস্তি, নতুন সিনেমার শুটিং বন্ধ
বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান বর্তমানে পাজরের আঘাতে ভুগছেন। ৫৮ বছর বয়সী এ অভিনেতা গুরুতর ব্যথা নিয়ে চিকিৎসকের শরণাপন্ন হয়েছেন।
ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া ও হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা গেছে, সালমানের পাজরের আঘাত তার দৈনন্দিন জীবনকে বেশ বিপর্যস্ত করেছে। পাজরের ব্যথা নিয়ে বর্তমানে তিনি বাড়িতে বিশ্রামে রয়েছেন এবং চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা গ্রহণ করছেন।
এমন অবস্থার কারণে সালমানের নতুন সিনেমা সিকান্দার–এর শুটিং স্থগিত করা হয়েছে। এ সিনেমায় সালমানের বিপরীতে প্রথমবারের মতো অভিনয় করছেন রাশমিকা মান্দানা।
পাজরের চোট নিয়ে সালমান খান সম্প্রতি মুম্বাইয়ের একটি অনুষ্ঠানে অংশ নেন। কোমলমতি শিশুদের নিয়ে আয়োজিত ‘বাচ্চা বলে মোরিয়া’ শিরোনামের এই অনুষ্ঠানটি তিনি অংশগ্রহণ করেন, কিন্তু মঞ্চে ওঠার পরই তার সিটে বসতে অসুবিধা হচ্ছিল। দর্শকদের নজরে পড়ে, তিনি বুকে হাত দিয়ে চেপে সিটে বসছিলেন। এসময় অভিনেতা অ্যাশ রঙের টিশার্ট এবং জিন্স পরিহিত ছিলেন।
এই দৃশ্যের একটি ভিডিও দ্রুত নেটপাড়ায় ভাইরাল হয়ে পড়ে, যা দেখে অনেক ভক্ত উদ্বেগ প্রকাশ করেছেন। ভিডিওতে নেটিজেনরা সালমানকে ‘আহত সিংহ’ হিসেবে উল্লেখ করেছেন।
বর্তমানে সালমান খান বাড়িতে বেড রেস্টে আছেন এবং তার দ্রুত সুস্থতার জন্য ভক্তরা দোয়া করছেন।