বলিউড

কি হয়েছে ক্যাটরিনা কাইফের?

উপ-সম্পাদক

উপ-সম্পাদক

সোমবার, ৭ অক্টোবর, ২০২৪
কি হয়েছে ক্যাটরিনা কাইফের?
বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ সাম্প্রতিক সময়ে বেশ কিছু স্বাস্থ্য সংক্রান্ত গুঞ্জনের কেন্দ্রবিন্দুতে রয়েছেন। বেশ কয়েকবার তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর ছড়ালেও পরে তা মিথ্যা প্রমাণিত হয়। তবে, তার অনুপস্থিতি ও স্বাস্থ্যের অবস্থা নিয়ে জল্পনা-কল্পনা থেমে থাকেনি। সম্প্রতি ক্যাটরিনাকে মুম্বাইয়ের কলিনা বিমানবন্দরে দেখা যায়, যেখানে তার একটি ভিডিও ভাইরাল হয়। ভিডিওতে তার ডান হাতে একটি কালো প্যাচ দেখা যায়, যা নজরে আসে নেটিজেনদের।
ফুলছাপ সিল্কের শাড়ি, বড় ঝুমকো, এবং কপালে ছোট্ট টিপসহ ক্যাটরিনা ছিলেন খুবই সুন্দর। তবে তার হাতে থাকা প্যাচটি দেখে অনেকেই উদ্বেগ প্রকাশ করেছেন। কেউ কেউ এটিকে ডায়াবেটিস প্যাচ হিসেবে চিহ্নিত করেছেন। ডায়াবেটিস রোগীরা সাধারণত এমন প্যাচ ব্যবহার করেন, যা ত্বকের সঙ্গে লেগে থেকে ডায়াবেটিস সংক্রান্ত তথ্য সরবরাহ করে এবং ইনসুলিন ব্যবহারকারীদের সহায়তা করে।
ক্যাটরিনার ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে যে এটি স্বাস্থ্য সংক্রান্ত একটি প্যাচ, যা মূলত তার শারীরিক সুস্থতা পর্যবেক্ষণের জন্য ব্যবহৃত হচ্ছে। ক্যাটরিনা তার হার্ট রেট, ক্যালোরি, এবং স্লিপ প্যাটার্নের ওপর নজর রাখার জন্যই এই ধরনের গ্যাজেট ব্যবহার করছেন বলে ধারণা করা হচ্ছে।
দীর্ঘদিন ক্যাটরিনাকে পর্দায় বা কোনো অনুষ্ঠানে দেখা যায়নি, যা থেকে অনেকের মনে সন্দেহ জন্মেছে যে তিনি হয়তো কোনোভাবে অসুস্থ ছিলেন। তবে এই ধরনের কোনো তথ্য প্রকাশ্যে আসেনি।
ক্যাটরিনাকে সর্বশেষ দেখা গিয়েছিল বিজয় সেতুপতির সঙ্গে ‘মেরি ক্রিসমাস’ সিনেমায়। এরপর থেকে তিনি লন্ডনে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছিলেন বলে জানা গেছে। সামনে তাকে দেখা যাবে ‘জি লে জআরা’ এবং ‘টাইগার ভার্সেস পাঠান’ সিনেমায়।