সারাদেশ

শিবপুরে কোটা আন্দোলনকে ঘিরে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ কর্মসূচি

স্টাফ রিপোর্টারঃ

স্টাফ রিপোর্টারঃ

মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪
শিবপুরে কোটা আন্দোলনকে ঘিরে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ কর্মসূচি
কোটা  আন্দোলনকে ঘিরে মহান মুক্তিযুদ্ধ ও মুক্তিযোদ্ধাদের কটুক্তি এবং অসম্মান করার প্রতিবাদে শিবপুরে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি পালন করেছেন মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারের সন্তানরা।
মঙ্গলবার১৬ জুলাই বিকালে জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন চাত্তর থেকে বিক্ষোভ মিছিল শুরু করে কলেজ গেইট গোল চত্বরে গিয়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। 
 এইসময় মানববন্ধনে বক্তব্য রাখেন,শিবপুর উপজেলা আ.লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মুহসীন নাজির,উপজেলা আ.লীগের সিনিয়র সহ সভাপতি ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা আজিজুর রহমান খান ভুলু,উপজেলা মুক্তিযোদ্ধা মোতালিব খান, উপজেলা আ.লীগের প্রচার সম্পাদক ফজলে রাব্বি খান প্রমূখ।
মানববন্ধনে বক্তব্যে রাখেন সাবেক কমান্ডার আজিজুল রহমান বলেন,আমার বঙ্গবন্ধু ডাকে নিজের জীবন বাজি রেখে মহান মুক্তিযুদ্ধ করেই আপনাদের এই বাকস্বাধীনতা এসে দিয়েছি।আর সেই বঙ্গবন্ধু ও বীরমুক্তিযোদ্ধাদের অবমাননা করা হচ্ছে, কাটুক্তি করা ইচ্ছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।সেই সঙ্গে বীরমুক্তিযোদ্ধাদের নিয়ে কটুক্তিকারীদের বিচার দাবি করে মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।