ক্যাম্পাস

উপস্থাপনায় দীপ্তি চৌধুরী,জবির কনসার্টে ১১ ব্যান্ডদল

স্টাফ রিপোর্টারঃ

স্টাফ রিপোর্টারঃ

বুধবার, ২৮ আগস্ট, ২০২৪
উপস্থাপনায় দীপ্তি চৌধুরী,জবির কনসার্টে ১১ ব্যান্ডদল
কনসার্টের মাধ্যমে অর্থ সংগ্রহ করে বন্যায়  ক্ষতিগ্রস্থ মানুষদের  সহায়তার কর্মসূচি ঘোষণা করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়(জবি) ব্যান্ড মিউজিক অ্যাসোসিয়েশন। 
আয়োজিত কনসার্টে উপস্থাপনা করবেন সামাজিক মাধ্যমে  ভাইরাল হওয়া সেই আলোচিত টকশো উপস্থাপিকা ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ শিক্ষাবর্ষের নৃবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী  দীপ্তি চৌধুরী। বুধবার (২৮আগস্ট) বিকেল তিনটায় ‘কনসার্ট ফর ফ্লাড ভিকটিম’ শিরোনামে বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান ভবনের প্রাঙ্গণে কনসার্টটি অনুষ্ঠিত হবে।
জানা গেছে, কনসার্টে বিনা পারিশ্রমিকে গান গাইবে লাইনআপ, শিরোনামহীন, সোনার বাংলা সার্কাস, হাইওয়ে, ওউনড, আপেক্ষিক, চাঁদের গাড়ি, অ্যাভার্স অব বাংলাদেশ, আর্ট অব হ্যাভেন, শেফার্ড, এ.কে. রাহুল অ্যান্ড ব্লাক জ্যাং ব্যান্ডদল।
এ বিষয়ে জবি ব্যান্ড মিউজিক অ্যাসোসিয়েশনের সভাপতি ফয়সাল কবির বলেন, বর্তমানে আমাদের দেশটা একটি ভয়াবহ সংকটের মধ্য দিয়ে যাচ্ছে। মানবসৃষ্ট এই দুর্যোগ পরিস্থিতির জন্য আন্তর্জাতিক মহলে যে ষড়যন্ত্র চলছে, তার প্রতি তীব্র নিন্দা জানাচ্ছি। আমরা গায়ক, আমাদের আয়ের একমাত্র উৎস সঙ্গীত। আমরা এই সংকটকালে যদি কিছু করতে পারি সেটিও গানের মাধ্যমে।
তিনি আরও বলেন, যত দ্রুত সম্ভব বন্যার্তদের পাশে দাঁড়ানো আমাদের মুখ্য উদ্দেশ্য। সেই উদ্দেশ্যে আগামী ২৮আগস্ট আমরা জগন্নাথ বিশ্ববিদ্যালয় ব্যান্ড মিউজিক অ্যাসোসিয়েশন বন্যার্তদের জন্য একটি কনসার্টের আয়োজন করেছি।