অপরাধ

গোয়ালন্দ মোড়ে টিনের চাল কেটে দোকানে দুর্ধর্ষ চুরি

স্টাফ রিপোর্টারঃ

স্টাফ রিপোর্টারঃ

বুধবার, ৯ অক্টোবর, ২০২৪
গোয়ালন্দ মোড়ে টিনের চাল কেটে দোকানে দুর্ধর্ষ চুরি
রাজবাড়ীর গোয়ালন্দ মোড়ে রজনী মেশিনারী নামে একটি দোকান থেকে চুরির ঘটনা ঘটিয়ে লাখ লাখ টাকার মালামাল নিয়ে যায় চোর চক্র। মঙ্গলবার  (০৯ অক্টোবর ) রাতের কোনো একসময় এক ব্যবসায়ীর দোকানের টিনের চাল কেটে ভেতরে ঢুকে নগদ টাকা ও মালামাল নিয়ে যায় চোরচক্রের সদস্যরা। এমন ঘটনা ঘটেছে রাজবাড়ী সদর  উপজেলার গোয়ালন্দ মোড়ের মহাসড়কের পাশে রজনী মেশিনারি ঘরে। 
স্থানীয় সূত্র জানায়, ওই এলাকার বিভিন্ন স্থানে দোকানঘর ও বসত বাড়িঘর থেকে অটো রিক্সা গরু ধারাবাহিক চুরির ঘটনা ঘটে। চুরির ঘটনায় থানায় অভিযোগ করা হলেও চুরি যাওয়া মালামাল ও চোরের কোনো রকম সন্ধান জানতে পারেনি পুলিশ।
এ বিষয়ে রজনী মেশিনারির মালিক মোঃ ইদ্রিস শেখ জানান, তিনি আজ বুধবার সকালে দোকান খুলে দেখেন ক্যাশের ড্রয়ার ভাঙ্গা ও চেয়ার নিচে পড়া। টিনের চালের ওপর দিয়ে ঘরে আলো প্রবেশ করছে। পরে সন্ধান করে দেখেন, টিনের চাল খোলা। পরে দেখা যায়, দোকানে ড্রয়ারে রাখা নগত ৮ হাজার হাজার টাকা ও স্যালো মেশিনের  বিভিন্ন পার্টস নিয়ে গেছে চোর। যার আনুমানিক মূল্য হবে ৬ লক্ষ  টাকার মতো।

ইদ্রিস শেখ আরো জানান, কোরিয়া বিয়ারিং ও চায়না বিয়ারিং ৫ কাটুন, ইমি ইঞ্জিলের হেড ১ কাটুন, পিস্টন দুই কাটুন সহ দামি দামি পার্টস পাতি এ চোর চক্র নিয়ে গেছে। এ বিষয়ে খানখানাপুর তদন্ত কেন্দ্রের আইসি কামরুজ্জামান শিকদার জানান, চুরি হওয়া রজনী মেশেনরি ঘর পরিদর্শন করেছি। এবং দোকান মালিককে থানায় অভিযোগ দিতে বলেছি। তদন্তসাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।