বাংলাদেশ

হাতীবান্ধায় আওয়ামীলীগ নেতার ঝুলন্ত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টারঃ

স্টাফ রিপোর্টারঃ

সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪
হাতীবান্ধায় আওয়ামীলীগ নেতার  ঝুলন্ত লাশ উদ্ধার
লালমনিরহাট প্রতিনিধি:লালমনিরহাটের হাতীবান্ধার গড্ডিমারী ইউনিয়নের সাধুরবাজার এলাকায় মোকসেদ আলী (৫২) নামে এক আওয়ামীলীগ নেতার রহস্যজনক মৃত্যু হয়েছে। 
রবিবার(২৮ এপ্রিল) তিস্তা নদীর চরে একটি গাছে ফাঁস দেয়া অবস্থায় তার মরদেহ পাওয়া যায়।মৃত মোকসেদ আলী গড্ডিমারী ইউনিয়নের ১ নং ওয়ার্ডের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক।তার দুইজন স্ত্রীর মধ্যে একজন মোছাঃ হামিদা বেগম গড্ডিমারী ইউনিয়নের ১,২ ও ৩ নম্বর ওয়ার্ডের মহিলা ইউপি সদস্য।
স্থানীয় লোকজন জানায়, আজ(রোববার) সকাল ১১ টার দিকে তিস্তার চরে ভুট্টা ক্ষেতে পানি দিতে গিয়ে কিছু মানুষ মোকসেদ আলীর ঝুলন্ত লাশ দেখতে পেয়ে সবাইকে খবর দেন। পরে ঘটনাস্থলে উপস্থিত হন স্থানীয় প্রতিনিধি এবং পুলিশ।
মোকসেদ আলীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে গড্ডিমারী ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ সফিয়ার রহমান জানান,‘খবরটি শোনার পরপরই আমি  আরও কিছু লোকসহ ঘটনাস্থলে যাই। পরে হাতীবান্ধা থানায় খবর দেয়া হয়।তিনি কিভাবে মারা গেলেন সে বিষয়ে আমরা নিশ্চিত নই। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে যে, তিনি আত্মহত্যা করেছেন’।
হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) নির্মল চন্দ্র মহন্ত বলেন, ‘খবরটি পাওয়ার মাত্র আমাদের পুলিশ সদস্যরা ঘটনাস্থলে যায়। আইনানুগ সমস্ত প্রক্রিয়া সম্পন্ন না হওয়া পর্যন্ত কোন মন্তব্য করা যাচ্ছে না’।