ক্যাম্পাস

তৃতীয়বারের মতো 'ব্র্যান্ড মাস্টার' আয়োজন করতে যাচ্ছে ইউ আই ইউ মার্কেটিং ফোরাম

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩
তৃতীয়বারের মতো 'ব্র্যান্ড মাস্টার' আয়োজন করতে যাচ্ছে ইউ আই ইউ মার্কেটিং ফোরাম
ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি- ইউআইইউ এর সংগঠন ইউআইইউ মার্কেটিং ফোরাম তৃতীয়বারের মতো আয়োজন করতে যাচ্ছে জাতীয় পর্যায়ের ব্র্যান্ডিং প্রতিযোগিতা "ব্র্যান্ড মাস্টার ৩.০: নো মি বাই নেম- ন্যাশনাল রাউন্ড ২০২৩”। পুরো আয়োজনটিতে স্পনসর প্রতিষ্ঠান হিসেবে আছে “আই স্টক বিডি”, আর সমন্বয়ক হিসেবে এ আয়োজনের সাথে যুক্ত থাকবে ক্যারিয়ার কাউন্সেলিং অ্যান্ড স্টুডেন্টস অ্যাফেয়ার্স।

আজ ২৭ জুলাই থেকে শুরু হচ্ছে রেজিস্টেশন প্রক্রিয়া যেখানে বাংলাদেশের সকল ইউনিভার্সিটির যেকোনো শিক্ষার্থী দলগত ভাবে অংশগ্রহণ করতে পারবে।  আগামী ১১ আগস্ট থেকে শুরু হয়ে টানা ১২ দিন ব্যাপী চলবে মূল পর্বের এই ব্র্যান্ড বিল্ডিং প্রতিযোগিতা।  

আগামী ২৬ আগস্ট ২০২৩ জমকালো সমাপনী অনুষ্ঠানের মাধ্যমে পর্দা নামবে জাতীয় পর্যায়ের এই আয়োজনের। ফাইনাল স্টেজ পর্যন্ত যেতে হলে অংশগ্রহণকারীদের তিনটি রাউন্ড পার করতে হবে। মাত্র ১০০০ টাকার মাধ্যমে অনলানে করা যাবে রেজিস্ট্রেশন। এবারের আয়োজনে বিজয়ীদের জন্য থাকবে সর্বমোট দেড় লক্ষটাকারও বেশি প্রাইজমানি ও সার্টিফিকেট। 


আন্তঃ বিশ্ববিদ্যালয় ব্র্যান্ড মাস্টার ১৬, আন্তঃ বিশ্ববিদ্যালয় ব্র্যান্ড মাস্টার ১৭, এবং আন্তঃ বিশ্ববিদ্যালয় ব্র্যান্ড মাস্টার ২০২২ ( ইউ আই ইউ রাউন্ড) -এর অসাধারণ সাফল্যের পর, ইউ আই ইউ ডিরেক্টরেট অফ ক্যারিয়ার কাউন্সেলিং অ্যান্ড স্টুডেন্ট অ্যাফেয়ার্স এর উইং ইউ আই ইউ মার্কেটিং ফোরাম আয়োজন করতে যাচ্ছে "ব্র্যান্ড মাস্টার ৩.০: নো মি বাই নেম- ন্যাশনাল রাউন্ড ২০২৩”।

ব্র্যান্ড বিল্ডিং এর উপর আয়োজিত এ  প্রতিযোগিতার প্রথম দুই আসর যথারীতি আয়োজিত হলেও করোনা ভাইরাসের কারণে বেশ কয়েকবছর বন্ধ থাকে পুরো কার্যক্রম। এ বছর করোনার বাঁধা কাটিয়ে আবারো আয়োজিত হচ্ছে দেশের অন্যতম বড় জাতীয় পর্যায়ের এ ব্র্যান্ড বিল্ডিং প্রতিযোগিতা। 
 
"ব্র্যান্ড মাস্টার" হলো একটি আন্তঃবিশ্ববিদ্যালয় ব্যবসায়িক ব্র্যান্ডিং প্রতিযোগিতা যেখানে প্রথমত, কর্মশালার মাধ্যমে শিক্ষার্থীরা যে কোনো পণ্যের ব্র্যান্ডিংয়ের নিজস্ব সম্ভাব্য প্রতিভা প্রদর্শন করতে পারবে। দ্বিতীয়ত, কর্মশালায় শেখার অভিজ্ঞতা এবং পরিকল্পনা বাস্তবায়নের মাধ্যমে এই প্রতিযোগিতায় শিক্ষার্থীরা তাদের ব্র্যান্ডিং ও বিপণন দক্ষতা বিকাশ করতে পারবে।

আয়োজক কমিটির ভাষ্য মতে, ব্র্যান্ড মাস্টার শুধু একটি প্রতিযোগিতা নয়; বরং এটি একটি লম্বা পথ যা একটি ব্র্যান্ডের প্রচারণা কার্যক্রম, সঠিক স্ট্র্যাটেজি ও পরিকল্পনা, কল্পনাশক্তি, ও কৌশলগত বুদ্ধিমত্তা বিষয়ক জ্ঞানের যাচাই করারই এক অভিনব কর্মসূচি। জাতীয় পর্যায়ের এই আয়োজনটিতে অংশগ্রহণকারীরা স্বনামধন্য কর্পোরেট হাউস এবং এড মেকিং এজেন্সিগুলির কর্মশালায় অংশগ্রহণের সুযোগ পাবে। সেই সাথে শিক্ষার্থীরা একটি অভিজ্ঞতামূলক পরিবেশে তাদের ব্র্যান্ডিং ধারণাগুলি বাস্তবায়নের সম্মুখীন হবে। 
 
এই আয়োজনকে সহযোগিতা করতে ডিজিটাল মিডিয়া পার্টনার হিসাবে যুক্ত আছে দূরবীন নিউজ, নেস্ক্যাফে, দ্যা বিজনেস স্ট্যান্ডার্ড, বহুব্রিহি, নিউট্রি, যমুনা টিভি, বাংলা রেডিও ও নিউ এজ। 

ইউআইইউ মার্কেটিং ফোরামের ফেসবুক পেইজ ও ইভেন্ট পেইজ থেকে রেজিস্ট্রেশন করা যাবে। এছাড়াও সরাসরি রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন-
Brand Master 3.O (NATIONAL ROUND) Registration 

 


দূরবীন নিউজ/বিএস