খেলা

শিয়া কাপ ও ওয়ানডে বিশ্বকাপ এর পর এবার টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকেও ছিটকে গেলেন এবাদত

স্টাফ রিপোর্টারঃ

স্টাফ রিপোর্টারঃ

মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩
শিয়া কাপ ও ওয়ানডে বিশ্বকাপ এর পর এবার টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকেও ছিটকে গেলেন এবাদত
ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রের মাটিতে ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপ আসর বসবে আগামী জুন মাসে। আগস্ট পর্যন্ত ইনজুরির কারণে মাঠের বাইরে থাকায় টি-টোয়েন্টি বিশ্বকাপে যে এবাদতের খেলা হচ্ছে না তা নিশ্চিত হয়েছে।মঙ্গলবার (২৬ ডিসেম্বর) গণমাধ্যমের সঙ্গে আলাপকালে বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু এবাদতের ইনজুরির বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, আগামী বছরের আগস্ট মাসের আগে ফেরা হচ্ছে না ২৯ বছর বয়সী এই পেসারের।

চলতি বছরে আফগানিস্তানের বিপক্ষে সিরিজে ইনজুরিতে পড়েন টাইগার পেসার এবাদত হোসেন। এরপর সে ইনজুরির কারণে মিস করেছেন এশিয়া কাপ ও ওয়ানডে বিশ্বকাপ। এরপর জানা যায়, আসন্ন বিপিএলেও খেলতে পারবেন না এবাদত। বিসিবি এবার জানিয়েছেন, আগস্টের আগে মাঠে ফিরতে পারবেন না তিনি। ফলে আগামী বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপও খেলা হচ্ছে না ডানহাতি এই পেসারের।

এদিকে বিশ্বকাপ থেকেই চোট নিয়ে ঘুরছেন তাসকিন আহমেদ। চোটের কারণে ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে পারেননি তিনি। নিউজিল্যান্ড সফরেও যাননি তাসকিন। তবে ধারণা করা হচ্ছে, বিপিএল দিয়ে পুরোদমে মাঠে ফিরবেন তাসকিন। কিন্তু তাসকিন ফিরলেও টাইগার সমর্থকদের ভালো সংবাদ দিতে পারলেন না এবাদত।  

এবাদতের চোটের পরিস্থিতি বুঝতে আবারও ইংল্যান্ডে পাঠানো হয় তাকে। সেখান থেকে ফিরে সমর্থকদের সুখবর জানাতে পারেননি তিনি। আজ নান্নু জানিয়েছেন, আগামী বছরের আগষ্টের আগে মাঠে ফেরা হচ্ছে না এবাদতের।