রাজনীতি

এই আয়োজন নিয়ে বাহাদুরির কিছু নেই

স্টাফ রিপোর্টারঃ

স্টাফ রিপোর্টারঃ

শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩
এই আয়োজন নিয়ে বাহাদুরির কিছু নেই
শনিবার (২৩ ডিসেম্বর) সকালে রাজধানীর রামপুরা ও শাহজাহানপুর এলাকায় লিফলেট বিতরণকালে তিনি এ আহ্বান জানান। এ সময় বিএনপি নেতাকর্মী ও ভোটারদের প্রতি অসহযোগ আন্দোলন সফল করারও তাগিদ দেন তিনি।

বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব এদিন সকাল আটটায় প্রথমে রামপুরা কাঁচাবাজার এবং পরে জাতীয়তাবাদী শ্রমিক দলের উদ্যোগে শাহজাহানপুর কাঁচাবাজারে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন।
বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ। বলেন, এই আয়োজন নিয়ে বাহাদুরির কিছু নেই। জনগণ এই ডামি ও একতরফা নির্বাচন ঘৃণাভরে প্রত্যাখ্যান করবে।

নির্বাচনকে ডামি আখ্যা দিয়ে বর্জন ও অসহযোগ আন্দোলনকে সফল করার আহ্বান জানিয়েছেন বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।
গণসংযোগকালে রিজভী বলেন, এই অবৈধ সরকার সম্পূর্ণ গায়ের জোরে রাষ্ট্রযন্ত্র ব্যবহার করে একতরফা নির্বাচনের আয়োজন করেছে। জনগণ ভোট দেয়ার সুযোগ পেলে অনেক প্রার্থীর জামানত বাজেয়াপ্ত হবে। আওয়ামী লীগ রাষ্ট্রীয় পেশিশক্তি ব্যবহার করে ডামি নির্বাচন করছে বলেও দাবি করেন তিনি।
বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, শেখ হাসিনা আবারো ক্ষমতায় থাকার সীলমোহর নিতে হাজার হাজার বিজিবি, পুলিশ, র‌্যাব, গোয়েন্দা প্রহরায় একটি রণক্ষেত্রের দৃশ্যপট রচনা করে তার মাঝে বসে একদলীয় নির্বাচনের তফসিল ঘোষণা করিয়েছে আজ্ঞাবহ কাজী হাবিবুল আউয়ালকে দিয়ে।
শাহজাহানপুর কাঁচাবাজারে লিফলেট বিতরণ ও গণসংযোগকালে উপস্থিত ছিলেন শ্রমিকদলের মো.আনোয়ার হোসাইন, মো.সিদ্দিকুর রহমান মিন্টু, মো. জিল্লুর রহমান খান, মো. সুলতান মুন্সী, মো. জাহাঙ্গীর আলম, মো. আব্দুর রহিম, মো. জসিম উদ্দিন, মো. লাভলু ঢালী, মো. নুরু, মো. আমীর, মো.আবদুল কুদ্দুস, মো. কাজল, মো. কাকন, মো. শাজাহান মাঝি, মো. জসিম, মো. হারুন, মো. আকাশ, মো. খলিল প্রমুখ।

রাজধানীর রামপুরাতে লিফলেট বিতরণকালে  উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির স্বাস্থ্য সম্পাদক ডা. মো. রফিকুল ইসলাম, সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. পারভেজ রেজা কাকন, মৎস্যজীবী দলের কেন্দ্রীয় সদস্য সচিব মো. আব্দুর রহিম, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য নাদিয়া পাঠান পাপন, রামপুরা থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক নীলুফার ইয়াসমীন নীলু, কেন্দ্রীয় মহিলা দলের সহ-সম্পাদক ফাতেমা তুজ জোহরা মিতু, কেন্দ্রীয় ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. তৌহিদুর রহমান আউয়াল, সহ-সাধারণ সম্পাদক আজিজুল হক জিয়ন, সহ-সাংগঠনিক সম্পাদক সাদেক মিয়া, সহ-সাংস্কৃতিক সম্পাদক জান্নাতুল নওরিন উর্মি, ইডেন মহিলা কলেজ ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সৈয়দা সুমাইয়া পারভীন, মৎস্যজীবী দলের কেন্দ্রীয় যুগ্ম আহ্বায়ক ওমর ফারুক পাটোয়ারী, প্যাব‘র সাংগঠনিক সম্পাদক মহসিন হোসেন, ঢাকা কলেজ ছাত্রদলের সহ-সভাপতি শাহাবুদ্দীন ইমন, কেন্দ্রীয় ছাত্রদল নেতা মিরাজ হোসেন, ডা. প্রিন্স, আশরাফুল আসাদ, বরগুনা জেলা ছাত্রদলের সম্পাদক হৃদয়সহ নেতৃবৃন্দ।