বিনোদন

জয়ের পূর্বাচলের প্লট আবদারের চিঠি ভাইরাল

উপ-সম্পাদক

উপ-সম্পাদক

শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৪
জয়ের পূর্বাচলের প্লট আবদারের চিঠি ভাইরাল
২০১৪ সালে অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয় পূর্বাচলে একটি প্লটের আবেদন করে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লেখা একটি চিঠি সামাজিক যোগাযোগমাধ্যমে আবারও ভাইরাল হয়েছে। এই চিঠিতে জয় শেখ হাসিনাকে ‘মা’ সম্বোধন করে তার কাছ থেকে একটি প্লটের আবেদন করেন, যা তখন ব্যাপক বিতর্কের সৃষ্টি করেছিল। সম্প্রতি সেই চিঠি আবারও অনলাইনে ছড়িয়ে পড়ায় পুরোনো বিতর্ক নতুন করে সামনে এসেছে এবং সমালোচনার পাশাপাশি সামাজিক মাধ্যমে হাস্যরসও তৈরি হয়েছে।
চিঠিতে জয় শেখ হাসিনাকে উপমহাদেশের শ্রেষ্ঠ নেত্রী ও আদর্শ মা বলে উল্লেখ করেন। তিনি লিখেছিলেন, “আপনার সুযোগ্য পুত্রের নামের আরেক পুত্র শাহরিয়ার নাজিম জয়ের সালাম রইল আপনার প্রতি।” তিনি আরও বলেন, তার সমসাময়িক অনেক শিল্পী পূর্বাচলে প্লট পেয়েছেন, কিন্তু তিনি দেশের বাইরে শুটিংয়ে থাকায় আবেদন করতে পারেননি এবং পরে লটারিতে আবেদন করেও প্লট পাননি।
তিনি আশা প্রকাশ করেন যে, শেখ হাসিনা তার এই আবদার ফেলে দেবেন না। এই চিঠি নতুন করে ভাইরাল হওয়ায় জয়কে সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক সমালোচনার মুখে পড়তে হচ্ছে। তবে এই বিষয়ে শাহরিয়ার নাজিম জয়ের কোনো মন্তব্য পাওয়া যায়নি।