বিনোদন

অবশেষে নোবেলের সিঙ্গেল দাবীর বিষয়ে মুখ খুললেন স্ত্রী সালসাবিল, ফাঁস করেল গোপন তথ্যও..

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

শুক্রবার, ২৮ এপ্রিল, ২০২৩
অবশেষে নোবেলের সিঙ্গেল দাবীর বিষয়ে মুখ খুললেন স্ত্রী সালসাবিল, ফাঁস করেল গোপন তথ্যও..
এবার নোবেলের সিঙ্গেল হওয়ার প্রসঙ্গে মুখ খুললেন স্ত্রী সালসাবিল মাহমুদ। জানিয়েছেন, তাদের মধ্যকার সম্পর্কের জটিলতাও। বাংলাদেশের আলোচিত-সমালেচিত তারকাদের মধ্যে  অন্যতম একজন হলেন মইনুল আহসান নোবেল।। সোশ্যাল মিডিয়া জগতে যিনি পরিচিত নোবেলম্যান হিসেবে।

নিজের উদ্ভট মন্তব্য ও কাজ কারবার দিয়ে সর্বদাই লাইম লাইটে জায়গা করেছেন তিনি।  একইসাথে হয়েছেন ব্যাপক ট্রলের শিকার। কখনও অনিচ্ছাকৃত বিতর্ক তৈরি করেছেন, কখনওবা ইচ্ছাকৃতভাবেই বিতর্কে জড়িয়েছেন। 

এবারও তার ব্যতিক্রম কিছু হল না । বেশ কয়েক মাস ধরেই বিভিন্ন পোস্ট কিংবা জায়গায় নিজেকে সিঙ্গেল দাবি করে আসছেন এই জনপ্রিয় সিঙ্গার। শুধু তাই নয়,  বিভিন্ন পোস্টের মাধ্যমে তার একাকিত্ম, বিষণ্নতা কিংবা আসক্ত হওয়ার কথাও জাহির করেছেন। এমনকি স্ত্রীর প্রতি ক্ষোভ ও প্রকাশ করেছেন।  

যার কারণে বারংবার নেট জগতে আলোচনার কেন্দ্রবিন্দু হয়েছেন তিনি।

এবার পবিত্র ঈদুল ফিতরের সকালেও ঘটিয়েছেন একই কান্ড। 

নিজ সোশ্যাল মিডিয়া একাউন্টে এ দিনে নিজেকে পুনরায় সিঙ্গেল দাবি করে লিখেছেন, 
'সিঙ্গেলদের আবার কিসের ঈদ?'   অবশেষে এ বিষয়ে বিস্তারিত জানালেন স্ত্রী সালসাবিল।  

জানিয়েছেন,তাদের এখনও বিচ্ছেদ হয় নি। তবে তারা আলাদা থাকছেন । হয়তো খুব জলদি বিচ্ছেদের পথেও হাঁটবেন তারা।  

কিন্তু বিগত মাসেই তাদের দুবাই ট্যুরের কথাও শুনা গিয়েছিলো। এ বিষয়ে সালসাবিলকে জিজ্ঞেস করা হলে, তিনি জানান যে,

২০২০ সালেই তাদের বিচ্ছেদের সূচনা হয়।। মূলত,বান্দরবানে নেশায় বুদ হয়ে থাকার জন্যই তিনি নোবেলকে ডিভোর্স নোটিশ পাঠান। যদিও এরপর নোবেল তার কাছে ক্ষমা চেয়ে সুধরাতে চাওয়ার ইচ্ছা প্রকাশ করেন।  এবং তিনি তার চিকিৎসায় সাহায্য করার চেষ্টাও করেন।

আরো জানান, এ কারণেই তাদের সম্পর্ক  ঠিক হওয়ার সম্ভবনা দেখা যায়। এবং সে জন্যই মূলত দুবাই ঘুরতে যাওয়া। কিন্তু  কিছু সময় পর বিতর্কিত এ তারকা পুনরায়  আগের অভ্যাসে ফেরত যায়। 

যার ফলে তাদের আর একসাথে থাকা হচ্ছে না। এবং স্ত্রী সালসাবিল স্পষ্ট ভাবে বলেও দিয়েছেন, নেশা করা না ছারলে তাদের সম্পর্ক থাকবেনা ।

কিন্তু অফিশিয়ালি কোনোরকম বিচ্ছেদ তাদের মাঝে হয় নি। 

মূলত, সা রে গা মা পাএর মঞ্চে বিভিন্ন বিখ্যাত শিল্পীদের গান গেয়ে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছিলেন নোবেল।  তার আকর্ষনিয় কন্ঠের কারণে বাংলাদেশের পাশাপাশি ভারতেও তৈরি করেছেন নিজের বিশাল ফ্যানবেজ।  

কিন্তু রাতারাতি প্রয়োজনের বেশি জনপ্রিয়তা পাওয়ার পর থেকে দেখা মেলে তার সম্পূর্ণ ভিন্ন এক রূপ।  যেখানে বিভিন্ন বিখ্যাত ব্যক্তিদের নিয়ে আজে বাজে মন্তব্যও করতে দেখা যায় তাকে।  

ফলস্বরূপ, নেটিজেনদের অপছন্দের লিস্টে জায়গা তৈরি করে ফেলেন তিনি।  এমনকি যেসব শিল্পী কিংবা রিয়ালিটি শোএর মাধ্যমে জনপ্রিয়তা পেয়েছিলেন সেসব কিছু এখন নোবেল ভুলে থাকতে চাওয়ার কথাও বলেন।  

এসব বিতর্কের মাঝেই, ২০১৯ সালে ভালোবেসে বিবাহের সম্পর্কে আবদ্ধ হোন নোবেল-সালসাবিল। তবে ২০২০ সালের মে মাসে কাবিননামা সহ তাদের বিয়ের খবর নেট জগতে ভাইরাল হয়ে যায়।  

সাথে গুজব ছড়ানো হয় নোবেলের তৃতীয় বিয়ে নিয়েও।। যদিও বিয়ে করার কথা স্বীকার করে,  তৃতীয় বিয়েকে গুজব বলে নাকচ করে দিয়েছিলেন তিনি ।এ সময়ে স্ত্রী সালসাবিলের সাথে নিজের লেখা গানের মিউজিক ভিডিও তৈরি করেছিলেন এই বিতর্কিত তারকা।