বিনোদন

নতুন সম্পর্কের গুঞ্জন, চতুর্থ বিয়ে করছেন শ্রাবন্তী?

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

শনিবার, ৮ এপ্রিল, ২০২৩
নতুন সম্পর্কের গুঞ্জন, চতুর্থ বিয়ে করছেন শ্রাবন্তী?
কেউ বলছেন প্রেম, কেউ বলছেন চতুর্থ বিয়ে! আবারো নতুন সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে টালিউড অভিনেত্রী শ্রাবন্তীকে নিয়ে। এবার পরিচালক শুভ্রজিৎ মিত্রের সাথে নাকি সম্পর্কে জড়িয়েছেন এই অভিনেত্রী। বারবার বিয়ে করা শ্রাবন্তী এমনিতেই আলোচনায় থাকেন সব সময়। এবার পরিচালকের সাথে প্রেমের গুঞ্জন নিয়ে আআরেকবার  ভাইরাল হয়েছেন তিনি। অবশ্য সম্পর্কের গুঞ্জনে চুপ করে থাকেননি শ্রাবন্তী, মুখ খুলেছেন পরিচালক শুভ্রজিৎ ও। 

টালিউড অভিনেত্রী শ্রাবন্তী কে নিয়ে অভিযোগ, এক বছর পর পর নাকি বিয়ের পিড়িতে বসেন তিনি। সম্পর্কে জড়ান নতুন কারো সাথে। এ পর্যন্ত তিন তিনটি বিয়ে করেছেন এই অভিনেত্রী।  তবে তৃতীয় বিয়ের আইনগত সমাপ্তি এখনো হয়নি। দীর্ঘদিন ধরে মামলা চলছে আদালতে। এর মাঝেও বসে নেই শ্রাবন্তী চ্যাটার্জি, চতুর্থবার বিয়ে করতে পারছেন না। কিন্তু কিছুদিন পরপর নতুন নতুন সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে তার। তৃতীয় স্বামীর সাথে ঝামেলার পর এক ব্যবসায়ীর সাথে ঘনিষ্ঠ হয়েছিলেন তিনি। অভিরূপ নাগ নামের সেই ব্যবসায়ীর সাথে অনেকবার দেখা গেছে। নিজের বাসাতেও তাকে আমন্ত্রণ করেছিলেন শ্রাবন্তী। এরপর শোনা যায়, অভিরূপ কে বাদ দিয়ে এক ফিটনেস ট্রেইনারের সাথে প্রেম করছেন এই অভিনেত্রী। সেই গুঞ্জনের ডালপালা মেলার আগেই আবারো আলোচনায় আসলেন শ্রাবন্তী। 

এখন শোনা যাচ্ছে পরিচালক শুভ্রজিৎ মিত্রের সাথে নাকি সম্পর্কে জড়াচ্ছেন তিনি। সম্প্রতি বেশ কয়েকবার  একসাথে দেখা গেছে তাদের। একটি রেস্টুরেন্টে দুজনের কফি খাওয়ার ছবিও ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। এর মাঝে পাওয়া গেছে নতুন সংবাদ। শ্রাবন্তী ও শুভ্রজিৎ নাকি নতুন একটি ছবিতে জুটি বাঁধছেন, যেখানে শ্রাবন্তীর স্বামীর চরিত্রে অভিনয় করবেন শুভ্রজিৎ।  সব মিলিয়ে ভক্ত মহলে গত কিছুদিন জোর গুঞ্জন চলছিলো। তবে বরাবরের মতো নতুন সম্পর্কের কথা অস্বীকার করেছেন শ্রাবন্তী চ্যাটার্জি।  গনমাধ্যমের কাছে তিনি জানিয়েছেন, পরিচালক শুভ্রজিৎ কে দাদা ডাকেন তিনি। তার সাথে পেশাগত সম্পর্কের বাইরে কোন কিছুই চলছে না। 

শ্রাবন্তীর এই বক্তব্যের সাথে তাল মিলিয়েছেন শুভ্রজিৎ মিত্র নিজেও। নতুন সম্পর্কের গুঞ্জন উড়িয়ে দিয়েছেন তিনি। 

ভাইরাল ছবির ব্যাপারে তারা জানিয়েছেন, সেটি কোন ডেট ছিলো না। নতুন কাজের ব্যাপারে আলোচনা করতেই কফিশপে গিয়েছিলেন তারা। 

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি খুব অল্প বয়সে অভিনয় শুরু করেছিলেন। এরপর অল্প কিছু দিনের মধ্যেই এপার ওপার দুই বাংলাতে লাভ করেন বিপুল জনপ্রিয়তা। 

২০০৩ সালে মাত্র ষোলো বছর বয়সে বিয়ে করেছিলেন টালিউডের নির্মাতা 'রাজিব বিশ্বাস'কে। ১৩ বছর সংসার করার পর ২০১৬ সালে সেই সংসারের অবসান ঘটে। 

বিচ্ছেদের কারণ হিসেবে জানিয়েছিলেন, রাজিব নাকি শারীরিক ভাবে নির্যাতন করতেন তাকে। সেই সংসারে তাদের একটি ছেলে সন্তান রয়েছে। 

রাজিবের সাথে বিচ্ছেদ হবার পর, একই বছর 'কৃষ্ণ ভিরাজ'  নামের এক মডেলকে বিয়ে করেন শ্রাবন্তী।  কিন্তু কয়েক মাসের বেশি টিকেনি তাদের সেই সংসার, ২০১৬ সালে বিচ্ছেদ নেন তারা। 

সর্বশেষ ২০১৯ সালে শ্রাবন্তীর তৃতীয় সংসার শুরু হয় রোশন সিং এর সাথে। বেশ কয়েক মাস সংসার ও করেছিলেন দুজন। তাদের দুই পরিবারের মধ্যেও ছিলো দারুণ সম্পর্ক।  

বর্তমানে দীর্ঘদিন ধরে তাদের বিচ্ছেদের মামলা চলছে আদালতে। 

টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির অভিনয় ক্যারিয়ার বেশ সফল। তবে তিনি অভিনয় ছাড়াও, প্রেম বিচ্ছেদ রাজনীতি সহ নানা কারণে নিয়মিত সংবাদ শিরোনাম হন।

বিশেষ করে বিয়ে এবং সম্পর্ক নিয়ে সব সময় আলোচনায় থাকেন তিনি। চলতি বছরেও একাধিকবার প্রেমের গুঞ্জনের কারণে শিরোনাম হয়েছেন তিনি।