বিনোদন

মা হলেন মাহিয়া মাহি

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

বুধবার, ২৯ মার্চ, ২০২৩
মা হলেন মাহিয়া মাহি
প্রথমবার মা হলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। মঙ্গলবার রাত ১১টা ২০ মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে অস্ত্রোপচারের মাধ্যমে তিনি পুত্র সন্তানের জন্ম দেন। ফেসবুকে সন্তানের ছবি শেয়ার করে খবরটি জানিয়েছেন মাহি। মা-ছেলে দুজনেই সুস্থ আছেন।

এর আগে রাত ৮টা ৩২ মিনিটে নিজের ফেসবুক পেজে সবার কাছে দোয়া চেয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন মাহি। লিখেছেন, ‘সবাই আমাদের জন্য দোয়া করবেন।’ সোশ্যাল মিডিয়ায় স্বামী-সন্তানসহ ছবি পোস্ট করে নেটিজেনদের দেখার সুযোগ করে দিয়েছেন মাহি। সেখানের ক্যাপশনে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ।’ তার সেই পোস্টের নিচে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিচ্ছেন নেটিজেনরা।

সাধারণত তারকারা সন্তানের মুখ দেখাতে খানিকটা সময় নেন। এদিক থেকে ভিন্ন পথে হেঁটেছেন মাহি। সন্তান জন্মের পাঁচ ঘণ্টা পার হতে না হতেই ছেলেকে প্রকাশ্যে এনেছেন তিনি। সন্তানের বাবা গাজীপুরের ব্যবসায়ী রকিব। দুই বছর আগে এ ব্যবসায়ী রকিবকে বিয়ে করেন মাহি। 

রকিবকে বিয়ে করার পর রাজনীতিতে যুক্ত হন মাহি। চাঁপাইনবাবগঞ্জের একটি আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতেও চেয়েছিলেন, তবে মনোনয়ন পাননি। সম্প্রতি মাহি আলোচনায় এসেছিলেন গ্রেফতার হয়ে। ওমরাহ পালন শেষে ফেরার পর পুলিশের করা ডিজিটাল নিরাপত্তা আইনে তাকে গ্রেফতার হতে হয়েছিল, তবে কয়েক ঘণ্টার মধ্যে জামিনে ছাড়া পান তিনি।