শিক্ষা

যবিপ্রবির নতুন প্রক্টর অধ্যাপক ডক্টর হাফিজ

স্টাফ রিপোর্টারঃ

স্টাফ রিপোর্টারঃ

সোমবার, ৪ মার্চ, ২০২৪
যবিপ্রবির নতুন প্রক্টর অধ্যাপক ডক্টর হাফিজ
মেহেদী হাসান, যবিপ্রবি প্রতিনিধি : যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নতুন প্রক্টর হিসেবে দায়িত্ব পেয়েছেন গণিত বিভাগের অধ্যাপক এবং বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ডক্টর হাফিজ উদ্দিন। 
যবিপ্রবির সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, অধ্যাপক ড. হাফিজ উদ্দিনকে প্রক্টর এর দায়িত্ব প্রদান করা হয়েছে। এ হিসেবে তিনি যবিপ্রবির নিরাপত্তা সংশ্লিষ্ট সকল কাজে প্রশাসক এর ভূমিকা পালন করবেন।
প্রক্টর হিসেবে দায়িত্ব পেয়ে তার অনুভূতি   জানতে চাইলে অধ্যাপক ড. হাফিজ উদ্দিন বলেন, আমি প্রথমেই মহান আল্লাহ রব্বুল আলামীনের নিকট শুকরিয়া আদায় করছি এবং মাননীয় উপাচার্য মহোদয় স্যার এর নিকট কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। শিক্ষার্থীদের সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত সহ যবিপ্রবির সকল প্রকার সমস্যা সমাধানে নিরলস কাজ করে যেতে চায়। এজন্য আমি সকলের সহযোগিতা কামনা করছি।
এদিকে অধ্যাপক ড. হাফিজ উদ্দিন প্রক্টর হওয়ার খবরে ইতিমধ্যেই শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারী দের মধ্যে উচ্ছ্বাস লক্ষ করা গেছে। ইতিমধ্যেই তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছে শিক্ষক,  শিক্ষার্থী, বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা, কর্মচারী সমিতি সহ অনেকেই। সকলের আশা নতুন প্রক্টর যবিপ্রবির সকল পরিস্থিতিতে সবসময় শিক্ষক, শিক্ষার্থী সহ সকলের পাশে থাকবে।