অপরাধ

যুবলীগ নেতাকে কাফনের কাপড় পাঠিয়ে হত্যার হুমকি

Staff Reporter

Staff Reporter

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪
যুবলীগ নেতাকে কাফনের কাপড় পাঠিয়ে হত্যার হুমকি
বিশিষ্ট ঠিকাদার, যুবলীগ নেতা এবং মেট্রোপলিটন চেম্বারের পরিচালক ডিজেল আহমেদকে কাফনের কাপড় পাঠিয়ে হত্যার হুমকি দেয়া হয়েছে। ডাক বিভাগের মাধ্যমে রেজিস্ট্রি করা খামে করে এ হত্যার হুমকি দেওয়া হয়।

ঘটনাটি ঘটেছে রংপুর সিটি কর্পোরেশন এলাকায়।
গত সোমবার (২২ এপ্রিল) বিকেলে ডাকযোগে কাফনের কাপড় পাঠিয়ে হত্যার হুমকি প্রদানের বিষয়টি নিশ্চিত করেন যুবলীগ নেতা ডিজেল আহমেদ।

এ বিষয়ে ডিজেল আহমেদ জানান, দুপুরে বাসায় ভাত খাওয়ার জন্য গেলে, ডাকবিভাগ থেকে একটি রেজিস্ট্রি করা খাম এসেছে বলে জানান তার স্ত্রী। সেই চিঠির খাম খুলে দেখেন সাদা কাফনের কাপড়ে হত্যা করার বিষয়ে লেখা রয়েছে।
 
 চিঠিতে লেখা ছিলো ,ডিজেল মৃত্যুর জন্য প্রস্তুত থাক। যে কোনো সময় তুই মৃত্যুর স্বাদ গ্রহণ করবি। তোর জন্য সামান্য কাফনের কাপড় উপহার দিলাম ‘প্রস্তুত থাক’। এমনই সাদা কাফনের কাপড়ে মৃতুর হুমকি দিয়ে খামে করে চিঠি বাড়িতে পাঠিয়ে দেয় এক যুবলীগ নেতাকে। খামের এক পাশে প্রেরকের স্থানে আব্দুল জলিল এবং রংপুর নগরীর কটকিপাড়া এলাকা উল্লেখ করা হয়েছে। সেই সাথে প্রেরকের ঠিকানার নিচে একটি মোবাইল নম্বর উল্লেখ করা হয়েছে।খোজ নিয়ে জানা যায় নাম ও ঠিকানা ভূল রয়েছে.

এ বিষয়ে ডিজেল আহমেদ জানান,  বিষয়টি যেহেতু হত্যার হুমকি, তাই তিনি রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানায় একটি জিডি করেছেন।

আরপিএমপি কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোন্তাসির বিল্লাহ জানান, ডিজেল আহমেদকে ডাকযোগে কাফনের কাপড় পাঠিয়ে হত্যার হুমকির বিষয়ে একটি জিডি পেয়েছি।  তদন্ত প্রক্রিয়াধীন আছে, দোষীদের খুজে ব্যবস্থা গ্রহণের আশ্বাস জানান তিনি।