সারাদেশ

সিরাজগঞ্জে আসামী ধরতে গিয়ে নদীতে ডুবে প্রাণ গেল পুলিশ অফিসারের

স্টাফ রিপোর্টারঃ

স্টাফ রিপোর্টারঃ

সোমবার, ১৫ জুলাই, ২০২৪
সিরাজগঞ্জে আসামী ধরতে গিয়ে নদীতে ডুবে প্রাণ গেল পুলিশ অফিসারের
সিরাজগঞ্জের সলঙ্গায় আসামী ধরতে গিয়ে নদীতে ডুবে প্রাণ হারিয়েছেন রেজাউল করিম নামে একজন উপ-পরিদর্শক (এসআই) মৃত রেজাউল করিম রায়গঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) হিসেবে কর্মরত ছিলেন।সোমবার সকাল ১০টার দিকে হাটিকুমরুল ইউনিয়নের রাধানগর এলাকার স্বরসতী নদীতে এ ঘটনা ঘটে। মৃত রেজাউল করিম নওগাঁ জেলার পত্নিতলা বাসিন্দা।

রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুন অর-রশিদ জানান, চলতি মাসের ৫ তারিখে রায়গঞ্জ থানায় একটি দস্যুতার মামলা হয়। এই মামলা তদন্তে প্রাপ্ত আসামী নজরুলকে ধরতে রায়গঞ্জ থানার এসআই রেজাউল করিম সলঙ্গা থানার হাটিকুমরুল ইউনিয়নের রাধানগর এলাকায় অভিযান চালায়। এসময় আসামী নজরুল পুলিশকে দেখে স্বরসতী নদীতে ঝাপ দেয়।

আসামীকে ধরতে এসআই রেজাউল করিমও নদীতে ঝাপ দেয়। নদীতে সাতার কেটে আসামী পালিয়ে যেতে সক্ষম হলেও এসআই রেজাউল করিম নদীতে ডুবে যায়। পরবর্তীতে ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহায়তা খোঁজাখুজি করে এসআই রেজাউল করিমকে উদ্ধার করে শহীদ এম. এনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক রেজাউল করিমকে মৃত ঘোষনা করেন।

তিনি আরো জানান, মরদেহ পুলিশ লাইনে জানাযা শেষে পরিবারের স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। পরবর্তীতে তারাই সিদ্ধান্ত নিবেন কোথায় লাশ দাফন করা হবে।