আজকের খবর

রাজবাড়ীতে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

স্টাফ রিপোর্টারঃ

স্টাফ রিপোর্টারঃ

রবিবার, ১৭ মার্চ, ২০২৪
রাজবাড়ীতে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন
গোয়ালন্দে নানা আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২৪ উদযাপন উপলক্ষে র‌্যালি, আলোচনা সভা, পুরষ্কার বিতরন ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (১৭ মার্চ) সকাল ১০টার দিকে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এ আলোচনা সভা, পুরষ্কার বিতরণী ও শিশুদেরকে নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এর আগে উপজেলা পরিষদ চত্বরে নির্মিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ, বেলুন ও পায়রা উড়িয়ে দিবসটি শুভ সূচনা করেন উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী, সামাজিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান, বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠন। 
উপজেলা নির্বাহী কর্মকর্তা জ্যোতি বিকাশ চন্দ্র'র সভাপতিত্বে ও উপজেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম সালু'র সঞ্চালনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোস্তফা মুন্সি, গোয়ালন্দ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মো. নজরুল ইসলাম মন্ডল, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন, গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ প্রানবন্ধু চন্দ্র বিশ্বাস, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার ফারসিম তারান্নুম হক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ বিপ্লব ঘোষ, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা দেওয়ান তোফায়েল হোসেন, রাবেয়া ইদ্রিস মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুল কাদের, গোয়ালন্দ নাজির উদ্দিন পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আনোয়ার হোসেন, প্রবীণ শিক্ষক নির্মল কুমার চক্রবর্তী, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুস সামাদ মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. গোলজার হোসেন মৃধা, দেবগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান মো. হাফিজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও লোটাস কলেজিয়েট স্কুলের প্রধান শিক্ষক মামুনুর রশীদ, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও উপজেলা আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ প্রমূখ।