আজকের খবর

ঘোড়াঘাটে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

স্টাফ রিপোর্টারঃ

স্টাফ রিপোর্টারঃ

রবিবার, ১৭ মার্চ, ২০২৪
ঘোড়াঘাটে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত
দিনাজপুরের ঘোড়াঘাটে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন উপলক্ষ্যে র্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, র‌্যালী, আলোচনা সভাসহ নানা কর্মসুচীরমধ্য দিয়ে দিবসটি পালন করা হয় ।

(১৭ মার্চ) রবিবার সকাল ১০টায় উপজেলা প্রশাসন, আওয়ামী লীগ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড, ঘোড়াঘাট সরকারি কলেজ ও উপজেলা বিভিন্ন দপ্তর সহ সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপজেলা পরিষদ চত্ত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে। দিবসটি উপলক্ষে এক র‌্যালী ও এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা একাডেমিক সুপারভাইজার ধ্বীরাজ সরকারের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুর রাফে খন্দকার সাহানশা। বক্তব্য রাখেন, ভাইস চেয়ারম্যান মাহফুজুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান রুশিনা সরেন, সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো. রফিকুজ্জামান, ঘোড়াঘাট সরকারি কলেজের অধ্যক্ষ এসএম মনিরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা জগদীশ চন্দ্র রায়, ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান আসাদ, পুলিশ পরিদর্শক (তদন্ত) এনামুল হক, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান সদের আলী খন্দকার, প্রমুখ।

এ ছাড়াও বীর মুক্তিযোদ্ধা নাছিম উদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুস সাত্তার সরকার, ঘোড়াঘাট ফায়ার সার্ভিস স্টেশন ইনচার্জ নিরঞ্জন সরকার, উপজেলা সমবায় কর্মকর্তা প্রদীপ কুমার সরকার, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নিরঞ্জন সরকার, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা রেজাউল করিম, উপজেলা আনছার ও ভিডিপি কর্মকর্তা ফারুক হোসেন সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।