লাইফস্টাইল

বেলজিয়ান মডেলের প্রেমে এমবাপ্পে

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

বুধবার, ১৪ ডিসেম্বর, ২০২২
বেলজিয়ান মডেলের প্রেমে এমবাপ্পে

ফ্রান্স ফুটবল দলের অন্যতম ভরসা কিলিয়ান এমবাপ্পে। দুই পায়ের জাদুতে এই বয়সেই বিশ্ব ফুটবলের অন্যতম তারকা বনে গেছেন। 

২০১৮ বিশ্বকাপে ফ্রান্সকে শিরোপা এনে দেওয়ার পথে টগবগে তারুন্যের পতাকা উড়িয়েছেন তিনি। তার পায়ে ভর করে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা এবার টানা দ্বিতীয় শিরোপার স্বপ্ন দেখছে। 

চলতি কাতার বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে ইংল্যান্ডকে হারিয়ে সেমি-ফাইনাল নিশ্চিত হয়েছে ফ্রান্সের। 

ফাইনালে যেতে তাদের টপকাতে হবে এবারের বিশ্বকাপের চমক মরক্কো বাধা। ইতোমধ্যে টুর্নামেন্টে ৫ গোল করে গোল্ডেন বুটের অন্যতম দাবিদার হয়ে আছেন এমবাপ্পে।

মাঠের মতো মাঠের বাইরেও দারুণ আলোচিত এই ফুটবলার। খেলার বাইরের কাণ্ড-কীর্তি নিয়ে নিয়মিতই হচ্ছেন খবরের শিরোনাম। 

এবারের বিশ্বকাপেই যেমন ইংল্যান্ডের হয়ে পেনাল্টি মিস করা হ্যারি কেইনকে নিয়ে হাস্য রসিকতায় মেতে উঠেন তিনি। 

তবে ব্যক্তি জীবনে নিজের প্রেম নিয়েও সংবাদ মাধ্যমের আগ্রহের কারণ হয়েছেন। গুঞ্জন উঠেছে ইউরোপের অন্যতম জনপ্রিয় মডেল রোজ বেরট্রামের সাথে চুটিয়ে প্রেম করছেন এমবাপ্পে।  

২৩ বছর বয়সী তারকা ফুটবলার প্রেমে মজেছেন বেলজিয়ামের এই মডেলের। রোজ বেরট্রাম বয়সে এমবাপ্পের ৫ বছরের বড়। 

২৮ বছর বয়সী এই মডেলের জন্ম বেলজিয়ামে, পৈতৃক নিবাস অবশ্য স্কটল্যান্ডে। অন্যদিকে তার মা পর্তুগিজ। 

খুব কম বয়সেই মডেল হিসেবে খ্যাতি কুড়িয়েছেন রোজ বেরট্রাম। ১৮ বছর বয়সে পাড়ি জমান যুক্তরাষ্ট্রে। 

এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি, ইউরোপের অন্যতম জনপ্রিয় মডেলে পরিণত হয়েছেন। ইনস্টাগ্রামে তাকে অনুসরণ করে প্রায় এক কোটি মানুষ। 

গত মে মাসে ফ্রান্সের কানে একটি প্রমোদতরিতে রোজ ও এমবাপ্পেকে একসাথে দেখা যায়। এরপরই দুজনের প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে। তারকাদের ক্ষেত্রে যেমনটা হয়, সেই ধারা মেনে দুজনের কেউই প্রেমের কথা স্বীকার করেননি। 

তবে ফুটবলারের সাথে এর আগেও প্রেম করেছন রোজ। ক্লাব ফুটবলে এমবাপ্পের দল পিএসজির এক ডাচ ফুটবলারের সাথে প্রেমে জড়ান এই মডেল। 

যে কারণে এমবাপ্পের সাথে সম্পর্কের বিষয়টিকে স্বাভাবিক আর সত্য বলেই ধরে নিচ্ছে ভক্ত, সমর্থকরা।

অথচ কয়েক মাস আগে জানা গিয়েছিল ভিন্ন তথ্য। প্লেবয় ম্যাগাজিনের প্রচ্ছদে প্রথম ট্রান্সজেন্ডার মডেল হিসেবে জায়গা পাওয়া ইনেস রাউয়ের সাথে এমবাপ্পের প্রেম চলছিল।  

দুজনকে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গেছে কিছু দিন আগেও। ইনেস রাউ ছেলে হিসেবে জন্ম নিলেও পরে লিঙ্গ পরিবর্তন করে নারী হয়েছেন। ৩২ বছর বয়সী ইনেস রাউ ১৬ বছর বয়সে লিঙ্গ পরিবর্তন করেন। ২৪ বছর বয়স পর্যন্ত এই সত্য অবশ্য গোপন ছিল।

নিজের আত্মিজীবনী 'ওম্যান' এ বিষয়গুলো তুলে ধরেন ফরাসি এই মডেল। এমবাপ্পে-ইনেস দুজনেই অবশ্য নিজেদের প্রেমের বিষয়টি এড়িয়ে গেছেন। 

যদিও বিলাসবহুল ইয়টে তাদের একান্ত সময় কাটানোর কিছু ছবি ঠিকই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছিলো। 

যেখানে এমবাপ্পের কোলে দেখা যায় ইনেসকে। এর আগে দুজনকে প্রথম দেখা যায় কানের ফিল্ম ফেস্টিভ্যালে। এবার সেই আলোচনা চলতে চলতেই ফরাসি ফুটবলারের নতুন প্রেমের গুঞ্জন। 

এমবাপ্পের সাবেক প্রেমিকাদের ব্যাপারে খোঁজ নিলে অবশ্য একটা মিল পাওয়া যায়। তার সব প্রেমিকাই বিনোদনের সাথে জড়িত। যাদের মধ্যে ফরাসি অভিনেত্রী এমা স্মেট ও সাবেক মিস ফ্রান্স এলিসিয়া এইলসও রয়েছেন।