আন্তর্জাতিক

মালয়েশিয়ায় সড়ক দূর্ঘটনায় বাংলাদেশী নিহত ৩, আহত ৫

স্টাফ রিপোর্টারঃ

স্টাফ রিপোর্টারঃ

বৃহস্পতিবার, ১১ এপ্রিল, ২০২৪
মালয়েশিয়ায় সড়ক দূর্ঘটনায় বাংলাদেশী নিহত ৩, আহত ৫
মাসুম আহমেদ মীরা, মালয়েশিয়া :মালয়েশিয়ায় ঈদের ছুটিতে ঘুরতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ৩ প্রবাসী বাংলাদেশি নিহত ও ৫ জন আহত হয়েছেন।

ঘটনা সূত্রে জানা যায়, বুধবার (১০) এপ্রিল দুপুরে ক্যামেরন হাইল্যান্ডস থেকে কুয়ালালামপুর যাত্রা পথে পেরাক রাজ্যের কাম্পার এলাকার মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। 

এ ঘটনায় মোহাম্মদ আবদুল্লাহ, আলী আজগর ও সোহেল মিয়া ঘটনাস্থলেই মারা যান। নিহতদের বন্ধু মোহাম্মদ সোহেল (২৪) পেটে অভ্যন্তরীণ রক্তক্ষরণ, মাথায় এবং বাম হাতে যখম লেগে গুরুতর আহত হয়েছেন এবং অন্যরা স্বাভাবিক রয়েছেন।  

নিহত ৩ জনের নাম মোহাম্মদ আবদুল্লাহ, আলী আজগর ও সোহেল মিয়া। গাড়িতে থাকা ৮ বাংলাদেশির মধ্যে মোহাম্মদ আবদুল্লাহ ছাড়া বাকি সবাই ক্যামেরন হাইল্যান্ডসের একটি ফার্মে কাজ করতেন। 

আহতরা হলেন নাজা সিট্রার চালক কবির হোসেন (৩২), সাইফুল ইসলাম (২৫), রাজু মিয়া (২৭), সোহেল রানা (৩০) ও মোহাম্মদ সোহেল (২৪) আহতদের চিকিৎসার জন্য তাপাহ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

কাম্পার পুলিশপ্রধান নাজরি দাউদ জানান, চালকসহ ৮ জন বহনকারী গাড়িটি ক্যামেরন হাইল্যান্ডস থেকে কুয়ালালামপুরের উদ্দেশ্যে যাচ্ছিল। চলন্ত গাড়ির টায়ার ফেটে গেলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে লেনের দিকে যাওয়ার আগে গার্ডরেলে ধাক্কা লেগে গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়। পরে একটি লরি এসে পেছন থেকে ধাক্কা দেয়। এ ঘটনায় নাজা সিট্রার চালককে আটক করা হয়েছে এবং তদন্তের পাশাপাশি, চালক এবং ট্রাক চালকের রক্তের নমুনাও টক্সিকোলজি পরীক্ষার জন্য রসায়ন বিভাগে পাঠানো হয়েছে ও সড়ক পরিবহন আইন ১৯৮৭ এর ৪১ (১) ধারা অনুযায়ী মামলাটি তদন্ত করা হচ্ছে।