বিনোদন

যমুনা ইলেকট্রনিক্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর অভিনেত্রী বুবলী

স্টাফ রিপোর্টারঃ

স্টাফ রিপোর্টারঃ

বুধবার, ২০ মার্চ, ২০২৪
যমুনা ইলেকট্রনিক্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর অভিনেত্রী বুবলী
ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী শবনম বুবলী রাজধানীর যমুনা ফিউচার পার্কের কর্পোরেট অফিসে আয়োজিত এক জমকালো অনুষ্ঠানে যমুনা ইলেক্ট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলস লিমিটেডের গ্রাহকদের আস্থার জগতে নাড়া দিতে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যোগ দিয়েছেন।
বুধবার, ২০ মার্চ, ২০২৪, অনুষ্ঠিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে যমুনা গ্রুপ এবং বিনোদন শিল্প উভয়ের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের উপস্থিতি দেখা গেছে। যমুনা গ্রুপের ডিরেক্টর (বিক্রয়, বিপণন এবং অপারেশন), যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলস ডিরেক্টর (মার্কেটিং), সেলিম উল্যা সেলিম, তাদের সহযোগিতার আনুষ্ঠানিক সূচনাকে চিহ্নিত করে বুবলীর সাথে চুক্তিতে স্বাক্ষর করেন।
ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে শবনম বুবলীকে যুক্ত করার মাধ্যমে, যমুনা ইলেকট্রনিক্স তার ব্র্যান্ডের দৃশ্যমানতা বাড়াতে এবং লোভনীয় অফার এবং ডিসকাউন্ট সহ আসন্ন ঈদ-উল-ফিতর উদযাপনের সময় গ্রাহকদের জন্য আনন্দ নিয়ে আসে।
বুবলী যমুনা ইলেকট্রনিক্সের মুখপাত্র হয়ে উঠতে পেরে তার আনন্দ প্রকাশ করে আধুনিক জীবনযাত্রায় ইলেকট্রনিক্স হোম অ্যাপ্লায়েন্স যে অবিচ্ছেদ্য ভূমিকা পালন করে তা তুলে ধরেন। তিনি গ্রাহকের চাহিদা মেটাতে এবং সর্বাধুনিক প্রযুক্তিতে সজ্জিত উচ্চ মানের পণ্য উৎপাদনের মাধ্যমে সন্তুষ্টি নিশ্চিত করার জন্য যমুনা ইলেকট্রনিক্স এর প্রশংসা করেন।
যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলস লিমিটেডের পরিচালক (বিপণন) সেলিম উল্যা সেলিম, ২০১৪ সাল থেকে ইলেকট্রনিক্স হোম অ্যাপ্লায়েন্স উৎপাদনে উৎকর্ষ এবং উদ্ভাবনের প্রতি কোম্পানির নিবেদনের ওপর জোর দেন। তিনি দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রনিক্স ব্র্যান্ড হিসেবে যমুনার মর্যাদার প্রশংসা করেন, এর সাফল্যকে দায়ী করেন। ক্রমাগত প্রযুক্তিগত অগ্রগতি এবং উচ্চ-স্তরের মানদণ্ড মেনে চলার কথা জানান।
যমুনা ইলেক্ট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলসের হেড অব বিজনেস, সাজ্জাদুল ইসলাম, শিল্পের মানদণ্ডের তুলনায় পণ্যের অভিযোগের উল্লেখযোগ্য হারে গর্ব করে, পরিমাণের চেয়ে গুণমানের দিকে কোম্পানির ফোকাস পুনর্ব্যক্ত করেছেন। তিনি আস্থা প্রকাশ করেন যে ব্র্যান্ডের সাথে বুবলির যোগসাজশ এর সুনাম এবং আউটরিচকে আরও উন্নত করবে।
অনুষ্ঠানটি যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলস লিমিটেডের ঈদ প্রচারাভিযানের আনুষ্ঠানিক সূচনাও করেছে, যা গ্রাহকদের নগদ ক্রয় বা সহজ কিস্তিতে মোটরসাইকেল, রেফ্রিজারেটর, এয়ার কন্ডিশনার, স্মার্ট টিভি, ওভেন এবং বিভিন্ন হোম অ্যাপ্লায়েন্স সহ আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগ দেয়।