বিনোদন

শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে এফডিসিতে শাবনূর

Staff Reporter

Staff Reporter

শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪
শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে এফডিসিতে শাবনূর
বিনোদন ডেস্কঃ চলছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। আজ শুক্রবার সকাল ৯টা থেকে শুরু হয়েছে ভোট গ্রহণ। স্বতঃস্ফূর্তভাবে ভোট দিচ্ছেন শিল্পীরা। স্বতঃস্ফূর্তভাবে ভোট দিচ্ছেন শিল্পীরা। এ তালিকায় আছেন বাংলা সিনেমার সুপারস্টার শাবনূর।

আজ শুক্রবার বিকেল সাড়ে চারটার দিকে নিজের ফেসবুক থেকে লাইভে আসেন শাবনূর। সেখানে দেখা যায়, গাড়ি নিয়ে এফডিসিতে ঢুকছেন শাবনূর। তাকে দেখে উচ্ছ্বসিত হয়ে পড়েন উপস্থিত সকলে। প্রথমে শাবনূরকে উষ্ণ অভ্যর্থনা দিতে এগিয়ে আসেন জনপ্রিয় চিত্রনায়ক রুবেল। 

এরপর শাবনূরের সঙ্গে কুশলাদি বিনিময় করতে এগিয়ে আসেন রিয়াজ। এসময় নির্বাচন উপলক্ষে এফডিসিতে নিরাপত্তার আধিক্য দেখে খানিক বিস্মিত হন নায়িকা।

লাইভে দেখা যায়, শাবনূরকে দেখে প্রার্থীদের অনেকেই আনন্দ ও বিস্ময় প্রকাশ করেন। সংবাদকর্মীরা ঘিরে ধরেন তাকে। মুহূর্তেই যেন আনন্দঘন পরিবেশ তৈরি হয় এফডিসিতে। ডিপজল, মিশা সওদাগর, রোজিনা, নাসরিনসহ অনেকেই ঘিরে ধরেন শাবনূরকে। তাকে পেয়ে সহকর্মীদের উচ্ছ্বাস এতটাই বেড়ে যায় যে সকলে একসঙ্গে নায়িকার নাম উচ্চারণ করায় মনে হচ্ছিল শাবনূরের নামে স্লোগান দিচ্ছেন তারা। 

এবারের নির্বাচনে ২১ সদস্যবিশিষ্ট কমিটি এই নির্বাচনে ৬ জন স্বতন্ত্রসহ ২টি প্যানেল থেকে ৪৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্যানেল দুটি হলো মিশা-ডিপজল ও মাহমুদ কলি-নিপুণ।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন খোরশেদ আলম খসরু। সদস্য হিসেবে আছেন এ জে রানা ও বিএইচ নিশান। এবার মোট ভোটার সংখ্যা ৫৭১ জন।