বিনোদন

বিয়ের আগে যেসব বিতর্কে জড়িয়েছেন সালমান!

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

বুধবার, ৩ মে, ২০২৩
বিয়ের আগে যেসব বিতর্কে জড়িয়েছেন সালমান!
সালমান মুক্তাদির ও সমালোচনা যেন এক সূত্রে গাঁথা একটি নাম। বিশেষ করে প্রেমের ক্ষেত্রে নিজেকে প্লে-বয়ের তকমা এনে দিয়েছেন তিনি নিজেই। 

দিশা ইসলাম নামের এক ডিভোর্সী নারীকে বিয়ে করার আগে সালমান জড়িয়েছিলেন বেশ কয়েকটি বিতর্ক ও প্রেমের সম্পর্কে। 

২০১৭ সালে “মিস ওয়ার্ল্ড বাংলাদেশ” জেতা জেসিয়া ইসলামের সাথে প্রেমে জড়িয়েছিলেন সালমান। জেসিয়ার সঙ্গে প্রায় দুই বছরের সম্পর্ক ছিলো সালমানের। তবে ২০১৯ সালে সালমানের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ আনেন জেসিয়া। 

প্রেমের সম্পর্কে বেশ কিছু অসঙ্গতি পাওয়ায় সালমানের সঙ্গে ব্রেক-আপ করেন তিনি। ব্রেক-আপ করার আগে সালমানের বাসার সামনে রাত তিনটার দিকে গেইটে ভাংচুরও করেন জেসিয়া। 

জেসিয়ার সাথে সম্পর্কে যাওয়ার আগেও সালমানের বিরুদ্ধে বেশ কয়েকটি উঠতি মডেলের সঙ্গে প্রতারণা ও শারিরীক সম্পর্কের অভিযোগও পাওয়া যায়। 

জেসিয়া ছাড়াও সালমানের আরেক বন্ধু মিউজিশিয়ান জেফারের সঙ্গে প্রেমের গুঞ্জন ছিলো অনেকদিন ধরেই। তাঁর ভক্ত অনুরাগীরা ধরেই নিয়েছিলেন জেসিয়ার সাথে ছাড়াছাড়ি হওয়ার পর জেফারের সাথে চুটিয়ে প্রেম করছেন সালমান। 

তবে একাধিকবার বিষয়টি খোলাসা করেছেন সালমান ও জেফার। তাঁদের দু’জনারই দাবি ছিলো তাঁরা খুব ভালো বন্ধুই মাত্র, এর বাইরে কিছুই নয়। 

এদিকে ২০২২ সালের ডিসেম্বরের শেষ দিকে দেশের এক শীর্ষ স্থানীয় এক গণম্যাধ্যম তাঁর বিরুদ্ধে ধনী নারীদের ‘অনৈতিক কাজে’ বাধ্য করার অভিযোগ তুলে প্রতিবেদন প্রচার করে। 
ওই প্রতিবেদন থেকে জানা যায়, নাম প্রকাশ্যে অনিচ্ছুক একাধিক নারীর অভিযোগ, কখনও নারীদের স্টার হওয়ার প্রলোভন দেখিয়ে, কখনও প্রেমের অভিনয় করে তাদের সঙ্গে অনৈতিক সম্পর্ক গড়ে তুলতেন সালমান।

তার ফাঁদে পড়া নারীদের বেশিরভাগই ধনী পরিবারের। প্রতারণার পাশাপাশি অনৈতিক kormokande বাধ্য করতেন বলেও অভিযোগ ছিলো সোশ্যাল মিডিয়া সেলিব্রেটি সালমান মুক্তাদিরের বিরুদ্ধে।

এ ছাড়াও ২০১৯ সালের ৯ ফেব্রুয়ারি সালমান মুক্তাদির তাঁর ইউটিব চ্যানেলে ‘অভদ্র প্রেম’ শিরোনামে একটি মিউজিক ভিডিও মুক্তি দেন। গানটি মুক্তি পাওয়ার পর দর্শক ও ভক্তদের পক্ষ থেকে সালমানের বিরুদ্ধে অশ্লীলতা ও ‘সফট পর্নোগ্রাফি’ ছড়ানোর অভিযোগ উঠে। 

এরই জের ধরে ১৯ শে ফেব্রুয়ারি তাঁকে থানায় ডেকে পাঠায় ঢাকা সাইবার ক্রাইম ইউনিট। বিকাল তিনটা থেকে সন্ধা পর্যন্ত সাইবার পুলিশ তাকে জেরা করে। পরে পুলিশের নির্দেশে ইউটিউব থেকে সেই মিউজিক ভিডিও সরিয়ে ফেলতে বাধ্য হন তিনি। শেষে মুচলেকা দিয়ে ছাড়া পান সালমান।

তবে এতো সমালোচনার পর এবার বহু নারীর নেশা থেকে বেরিয়ে এসে এক নারীতে থিতু হলেন এই ইউটিউব তারকা। 

নব্য বিবাহিত সালমানের স্ত্রী দিশা ইসলাম York University থেকে গ্রাজুয়েশন শেষ করেছেন। বর্তমানে DPL Management নামক এক বেসরকারী প্রতিষ্ঠানে কাজ করছেন দিশা। এর আগেও বিশ্বের অন্যতম বড় এনজিও প্রতিষ্ঠান “ব্র্যাক” এ কাজ করেছেন তিনি।