সারাদেশ

রাজবাড়ীতে দুর্গাপূজার মণ্ডপে পাহারায় থাকবে বিএনপির স্বেচ্ছাসেবক টিম

স্টাফ রিপোর্টারঃ

স্টাফ রিপোর্টারঃ

শনিবার, ৫ অক্টোবর, ২০২৪
রাজবাড়ীতে দুর্গাপূজার মণ্ডপে পাহারায় থাকবে বিএনপির স্বেচ্ছাসেবক টিম
রাজবাড়ী জেলা বিএনপির পক্ষ থেকে সদর রাজবাড়ী পৌরসভা ও গোয়ালন্দ উপজেলায় দুর্গাপূজা উদযাপন নেতৃবৃন্দদের কাছে ৩ লক্ষ টাকা অনুদান প্রদান করা হয়েছে। গত শুক্রবার বিকালে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা অডিটোরিয়ামে শারদীয় দুর্গাপূজার ২৬ টি মন্ডবের সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে মতবিনিময় সভায় এক লক্ষ টাকা অনুদান দেন। পরের দিন রাজবাড়ী সদর উপজেলার গোয়ালন্দ মোড় এলাকায় রাজবাড়ির আঞ্চলিক বিএনপি কার্যালয় সদরের পূজা উদযাপন কমিটির সভাপতি সাধারণ সম্পাদকের কাছে আরো এক লক্ষ টাকা দেন। আর শুক্রবার বিকালে সদর উপজেলা পরিষদ হলরুমে রাজবাড়ী পৌরসভা এলাকার দুর্গাপূজা উদযাপন কমিটির সভাপতি সাধারণ সম্পাদকের সাথে মতবিনিময় কালে আরও এক লক্ষ টাকা অনুদান দেন জেলা বিএনপি। 
গোয়ালন্দ উপজেলা ও পৌর বিএনপি'র এবং সদর উপজেলা বিএনপির এবং রাজবাড়ী পৌর বিএনপির যৌথ আয়োজনে শ্রী শ্রী শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময় ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এ্যাড. লিয়াকত আলী বাবু আহবায়ক রাজবাড়ী জেলা বিএনপি। 
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অ্যাডভোকেট কামরুল আলম সদস্য সচিব রাজবাড়ী জেলা বিএনপি, এ্যাড. আসলাম মিয়া সহ সভাপতি বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দল ও যুগ্ম আহ্বায়ক রাজবাড়ী জেলা বিএনপি,হারুনুর রশিদ সাবেক সাধারণ সম্পাদক রাজবাড়ী জেলা বিএনি, সদর উপজেলা বিএনপির আহবায়ক আবুল হোসেন, মোঃ তোফাজ্জল হোসেন মিয়া সভাপতি পর বিএনপি রাজবাড়ী, এম এ খালেদ সাধারণ সম্পাদক পৌর বিএনপির রাজবাড়ী
গোয়ালন্দ উপজেলা বিএনপি'র সভাপতি নিজাম উদ্দিন শেখ, মোশারফ আহমেদ সাধারণ সম্পাদক উপজেলা বিএনপি,পৌর বিএনপি'র সভাপতি কাসেম মন্ডল,  মজিবর রহমান মজি মোল্লা সাধারণ সম্পাদক পৌর বিএনপি সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ। 
বক্তব্যে বিএনপি নেতারা জানান রাজবাড়ীতে দুর্গাপূজার মণ্ডপে পাহারায় থাকবে বিএনপির স্বেচ্ছাসেবক টিম।এ সময় সনাতন ধর্মের লোকজন জানান এই প্রথম এত সুন্দর আয়োজন করে তারা সম্মানিত হলেন।