সারাদেশ

কোরবানির ঈদে গরু চুরি ঠেকাতে রাজবাড়ীতে পুলিশ কর্তৃক সচেতনতা সভা

স্টাফ রিপোর্টারঃ

স্টাফ রিপোর্টারঃ

রবিবার, ৯ জুন, ২০২৪
কোরবানির ঈদে গরু চুরি ঠেকাতে রাজবাড়ীতে পুলিশ কর্তৃক সচেতনতা সভা
কোরবানির ঈদকে ঘিরে খামারিদের গরু চুরি রোধে সচেতনমূলক সভা করেছে রাজবাড়ী সদর থানা-পুলিশ। রবিবার সকালে সদর উপজেলার খানখানাপুর দত্তপাড়া এলাকায় আমিরুদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে শতাধিক খামারি ও ব্যবসায়ীদের নিয়ে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।
সচেতন সভায় শতাধিক খামারি ও ব্যবসায়ী অংশ নিয়ে তাদের সমস্যার কথা তুলে ধরেন। কোরবানির ঈদকে ঘিরে গরু চুরি ও ডাকাত বন্ধে নানামুখী পদক্ষেপের পাশাপাশি পুলিশের তৎপরতার বৃদ্ধির কথা জানানো হয় পুলিশের পক্ষ থেকে।অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন, মোঃ ইফতেখারুজ্জামান অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) রাজবাড়ী,বিপি-।
এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাজবাড়ী সদর থানার ওসি ইফতেখারুল আলম প্রধান,খানখানাপুর তদন্ত কেন্দ্রের কর্মকর্তা কামরুজ্জামান শিকদার, খানখানাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম ইকবাল হোসেন, খানখানাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমির আলী মোল্লা, খানখানাপুর ইউনিয়ন আওয়ামী লীগের নেতা ও বিশিষ্ট সমাজসেবক আতিক আল আলম, খানখানাপুর বাজার ব্যবসায়ী পরিষদের সভাপতি মামুনুর রহমান মামুন প্রমুখ। এ সময় বিভিন্ন ইউনিয়নের গ্রাম-পুলিশ ও স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।