জাতীয়

মিল্টনের অ্যাকাউন্টে কত কোটি টাকা, জানাল ডিবি

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

রবিবার, ৫ মে, ২০২৪
মিল্টনের অ্যাকাউন্টে কত কোটি টাকা, জানাল ডিবি
‘চাইল্ড অ্যান্ড ওল্ড এজ কেয়ার’ আশ্রমের চেয়ারম্যান গ্রেফতার মিল্টন সমাদ্দার নানা জায়গা থেকে বৃদ্ধ, প্রতিবন্ধী ও রোগাক্রান্তদের ধরে তাদের ভিডিও বানিয়ে বিত্তবান ও প্রবাসীদের থেকে অনুদান সংগ্রহ করতেন। 

কিন্তু সেই অসহায়দের পেছনে খরচ না করে তা জমিয়েছেন তার ব্যাংক একাউন্টে ।

তিন দিনের রিমান্ড শেষে মিল্টনের কাছ থেকে এসব ভয়াবহ ও লোমহর্ষক তথ্য পেয়েছে ডিবি। 


রোববার (৫ মে) তিন দিনের রিমান্ড শেষে মিল্টন সমাদ্দারের কাছ থেকে এমন তথ্য পাওয়া গেছে বলে জানিয়েছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ।

ডিবিপ্রধান বলেন, ‘মিল্টন সমাদ্দারকে আমরা জিজ্ঞাসাবাদ করছি। এতে ভয়াবহ ও লোমহর্ষক তথ্য বেরিয়ে এসেছে। মাদকাসক্ত মিল্টন মানুষের হাত-পা কেটে পৈশাচিক আনন্দ উপভোগ করতেন।’

তিনি বলেন, মিল্টন বিভিন্ন জায়গা থেকে বৃদ্ধ, প্রতিবন্ধী ও রোগাক্রান্তদের ধরে নিয়ে আনতেন। তাদের দেখিয়ে বিভিন্ন জায়গা থেকে অনুদান নিতেন, যা এসব মানুষের পেছনে খরচ করতেন না। বরং তারা অসুস্থ হলে নিজেই তাদের চিকিৎসার নামে অঙ্গ-প্রতঙ্গ কেটে ফেলতেন। তার ব্যাংক অ্যাকাউন্টে ১ কোটি ৪৫ লাখ টাকা রয়েছে।

হারুন অর রশীদ আরো বলেন, তার বৃদ্ধাশ্রমে থাকা অসহায় মানুষরা অসুস্থ হলে হাসপাতালে রোগী না পাঠিয়ে নিজেই তাদের চিকিৎসার নামে অঙ্গ-প্রতঙ্গ কেটে ফেলতেন তিনি। তাদের শরীর থেকে বের হওয়া রক্ত দেখে মিল্টন সমাদ্দার পৈশাচিক আনন্দ পেতেন বলে জানান তিনি ।